Alexa
বুধবার, ৩০ নভেম্বর ২০২২

সেকশন

epaper
 

বটি দিয়ে ক্লিনিকের রিসেপশনিস্টকে কোপালেন রোগীর স্বামী

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০

ব্যাগ থেকে ধারালো বটি বের করে সাইদুর রহমানকে (৩০) কোপাতে থাকেন উল্লাস। ছবি: সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া মানিকগঞ্জে রোগীর স্বামীর ধারালো বটির কোপে আহত হয়েছেন একটি প্রাইভেট ক্লিনিকের রিসেপশনিস্ট। গুরুতর আহত অবস্থায় রিসেপশনিস্ট সাইদুর রহমানকে (৩০) মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় নিয়ে গেছে পুলিশ। 

আজ মঙ্গলবার দুপুরের দিকে বাসস্ট্যান্ড এলাকার ওয়ারলেস গেট এলাকায় শাপলা ক্লিনিকে এই ঘটনা ঘটে। 

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গত দুই দিন আগে পৌরসভার বান্দুটিয়া এলাকার বাসিন্দা উল্লাস তাঁর গর্ভবতী স্ত্রীকে শাপলা মেডিকেল ক্লিনিকে ভর্তি করেন। আজ দুপর ১২টার দিকে উল্লাসের শ্বশুর বাড়ির লোকজন মেয়েকে দেখতে ক্লিনিকে আসলে উল্লাসের সঙ্গে তাঁদের বাগ্‌বিতণ্ডা হয়। এ সময় তাঁদের মধ্যে উচ্চ শব্দ শুনে ক্লিনিকের লোকজন এগিয়ে আসেন। তাঁদের সঙ্গে অশালীন আচরণ করেন উল্লাস। উল্লাসের বড় ভাই উৎসব পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে উল্লাস ঘটনাস্থল থেকে চলে যান। 

এর ঘণ্টাখানেক পর উল্লাস ও তাঁর এক বন্ধু ব্যাগের ভেতর ধারালো বটি নিয়ে শাপলা ক্লিনিকে ঢুকে বটি বের করে রিসেপশনিস্ট সাইদুর রহমানকে (৩০) অতর্কিত কোপাতে থাকেন। এ সময় সাইদুরের সহকর্মীরা এগিয়ে আসলে তাঁদের ভয় দেখিয়ে সটকে পড়েন। উল্লাসের প্রায় ৩০ মিনিটের হামলায় সাইদুরের মাথা এবং হাতসহ শরীরের বিভিন্ন অংশ জখম হয়। 

উল্লাসের পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত উল্লাস একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। প্রায় এক বছর আগে পাশের এলাকার এক মেয়ের সঙ্গে প্রেম হয়। এ নিয়ে দুই পরিবারের অমতে বিয়ে করেন তিনি। এরপর থেকেই দুই পরিবারের মাঝে সম্পর্কের অবনতির রেশ এখনো কাটেনি। 

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, ঘটনাস্থল থেকে উল্লাস ও তাঁর বন্ধু পালিয়ে যাওয়ায় তাঁদের আটক করা যায়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য উল্লাসের বড় ভাই উৎসব এবং তাঁর বাবা ফালাককে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘নারী নির্যাতন বন্ধে চাই সহমর্মিতা ও আইনের প্রয়োগ’

    ককটেল বিস্ফোরণ: আ. লীগ নেতার মামলায় বিএনপির ৫ জন গ্রেপ্তার

    মানবাধিকার সমুন্নত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে নারী পুলিশ: আইজিপি

    ঘূর্ণিঝড় সিত্রাং: ৩৮ দিনেও খোঁজ মেলেনি সেই জেলেদের

    কালিয়াকৈরে ককটেল বিস্ফোরণের মামলায় পৌর কাউন্সিলর গ্রেপ্তার

    যশোর-কক্সবাজার রুটে সরাসরি নভোএয়ারের ফ্লাইট চালু

    ‘নারী নির্যাতন বন্ধে চাই সহমর্মিতা ও আইনের প্রয়োগ’

    ককটেল বিস্ফোরণ: আ. লীগ নেতার মামলায় বিএনপির ৫ জন গ্রেপ্তার

    ফুটবল বিশ্বকাপ

    যে পরিবর্তন নিয়ে টিকে থাকার লড়াইয়ে নামছে আর্জেন্টিনা

    ইসলামে জুতা পরার আদব

    রেলের ইয়ার্ডকে পতিত জমি দেখিয়ে ইজারা

    বাল্যবিবাহ ঠেকানো শ্রাবন্তীর সাফল্য এখন উদাহরণ