Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

রাজধানীর যাত্রাবাড়িতে বাবার হাতে ছেলে খুন, আদালতে স্বীকারোক্তি

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৮:৪৬

রাজধানীর যাত্রাবাড়িতে বাবার হাতে ছেলে খুন, আদালতে স্বীকারোক্তি রাজধানীর যাত্রাবাড়ি আদর্শবাগ এলাকায় ছেলে আশরাফুল ইসলামকে (২০) শ্বাসরোধে হত্যা করেছেন বাবা আতাউর রহমান। এই ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি। আজ মঙ্গলবার অভিযুক্ত আতাউর রহমানকে আদালতে তোলা হয়। পরে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

যাত্রাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) মো. সাব্বির হোসেন জানান, যাত্রাবাড়ি আদর্শবাগ এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায় বাবা আতাউর রহমান ও ছেলে আশরাফুল ইসলাম থাকতেন। গতকাল সোমবার সকাল ১১টার দিকে ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে ওই বাসা থেকে আশরাফুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দেখে সন্দেহ হলে তার বাবা আতাউর রহমানকে তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি ছেলেকে শ্বাসরোধে হত্যার কথা প্রাথমিকভাবে স্বীকার করেন। আজ মঙ্গলবার দুপুরে আশরাফুলের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসআই মো. সাব্বির হোসেন আরও জানান, মঙ্গলবার অভিযুক্ত আতাউর রহমানকে আদালতে তোলা হয়। সেখানে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে আদালত তাকে কারাগারে পাঠিয়ে দেন।

এসআই জানান, আতাউরের কিছুটা মানসিক সমস্যা রয়েছে বলে জানা গেছে। এছাড়া তার পারিবারিক কিছু সমস্যাও রয়েছে। এ কারণেই তিনি সোমবার ভোরে ছেলেকে গলায় নাইলনের রশি পেঁচিয়ে হত্যা করেছে বলে জানিয়েছে।

এই ঘটনায় আশরাফুলের মামা মো. মহসিন বাদী হয়ে গতকাল সোমবার রাতেই যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন। তিনি জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায়। যাত্রাবাড়ি আদর্শবাগ এলাকায় বাবা ও ছেলে একসঙ্গে থাকতেন। সেখানে একটি মুদি দোকান করতেন বাবা-ছেলে। আশরাফুলের মা ও অন্য ভাই বোনেরা গ্রামে থাকেন। অবিবাহিত ছিল আশরাফুল। গতকাল সোমবার সকাল ৮টার দিকে আতাউর রহমান তাদেরকে ফোন দিয়ে জানান, আশরাফুল মারা গেছে। তবে কীভাবে মারা গেছে তা তিনি তখন বলেননি। এরপর স্বজনরা গ্রাম থেকে ঢাকায় এসে আশরাফুলকে খাটের ওপর শোয়া অবস্থায় দেখেন। মৃত্যুর বিষয়ে তাদের সন্দেহ হলে পুলিশে খবর দেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ ছাত্রলীগের 

    রক্ত দিতে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল যুবকের

    শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ কারাগারে

    শিক্ষার্থী মারধরে দুই পুলিশ সদস্য প্রত্যাহার

    ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ জাবি ছাত্রলীগের

    শিবগঞ্জে এক রাতে ৩ ভাই-বোনের মৃত্যু

    রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সঙ্গে ‘সন্ত্রাসীদের গোলাগুলি’, নিহত ২

    ফুটবল বিশ্বকাপ

    রোমাঞ্চকর জয়ে সেমিতে মেসির আর্জেন্টিনা

    বিএনপির সমাবেশ: গোলাপবাগ মাঠেই তৈরী হচ্ছে ব্যানার-ফেস্টুন 

    ফুটবল বিশ্বকাপ

    পদত্যাগ করলেন তিতে

    বিএনপির সমাবেশ: মধ্যরাতেও উজ্জীবিত গোলাপবাগ মাঠ, স্লোগানে সরব নেতা-কর্মীরা

    ফুটবল বিশ্বকাপ

    টাইব্রেকারে ব্রাজিলকে কাঁদিয়ে সেমিফাইনালে ক্রোয়েশিয়া