Alexa
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

জামিন পেয়েছেন ক্রিকেটার আল-আমিন

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৩০

জাতীয় দলের ক্রিকেটার আল আমিন। ফাইল ছবি পারিবারিক সহিংসতার অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় জামিন পেলেন জাতীয় দলের ক্রিকেটার আল-আমিন। আজ মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সফিউদ্দিন এই ক্রিকেটারকে জামিন দেন।
 
আজ সকালে আইনজীবীর মাধ্যমে আদালতে আত্মসমর্পণ করেন আল-আমিন। একই সঙ্গে জামিনের আবেদন করেন। মামলার বাদী ও আল-আমিনের পক্ষের আইনজীবীর শুনানি শেষে আদালত জামিন মঞ্জুর করেন। একই সঙ্গে আগামী ৬ অক্টোবর পরবর্তী শুনানির তারিখ ধার্য করেন আদালত।
 
এর আগে আল-আমিনের স্ত্রী ইশরাত জাহান গত ৭ সেপ্টেম্বর এই মামলা দায়ের করেন। ওই দিন অভিযোগ আমলে নিয়ে আল-আমিনকে আদালতে হাজির হওয়ার নির্দেশ জারি করেন। 

২০১০ সালের পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইনের ১৫ (১) (এ) (বি) (সি) / ১৬ (৫) (৬) ধারায় মামলাটি দায়ের করা হয়। মামলায় প্রতি মাসে ১০ লাখ টাকা ভরণপোষণও দাবি করা হয় এই মামলায়। 

মামলায় ইশরাত জাহান অভিযোগ করেন, গত কয়েক বছর ধরে তাঁর স্বামী দুই সন্তানের লেখাপড়ার খরচসহ তাঁকে ভরণপোষণ দেননি। তিনি আরও জানান, গত ৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে আল-আমিনের মা তাঁকে টেলিফোন করে বলেন তাঁর ছেলে দাম্পত্য জীবন চালিয়ে যাবেন না এবং দুই সন্তানের শিক্ষার খরচসহ তাঁর ভরণপোষণ দেবেন। তবে, এরপর তাঁকে তালাক দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ করেন তিনি। বিভিন্ন সময়ে আল আমিন স্ত্রীর সঙ্গে সহিংসতার আচরণ করতেন বলে মামলার অভিযোগে বলা হয়। 

এর আগে গত ১ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর থানায় আল-আমিনের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেছিলেন ইশরাত জাহান। সেখানে তিনি অভিযোগ করেছেন, ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে আল-আমিন তাঁকে নির্যাতন ও লাঞ্ছিত করেছেন। এ ছাড়া আল-আমিন তাঁকে তাঁর সন্তানসহ বাড়ি ছেড়ে চলে যেতে বাধ্য করেছেন বলেও মামলায় অভিযোগ করা হয়েছে। 

স্ত্রীকে নির্যাতন ও যৌতুকের দাবিতে দায়ের করা মামলায় আল-আমিন আত্মসমর্পণ করার পর হাইকোর্ট তাঁকে ৮ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতে বড় ভাই খুন 

    সম্মেলনের আগেই উৎসবে আ. লীগ নেতা-কর্মীরা

    তিন মাস বন্ধ থাকবে ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন যোগাযোগ 

    উত্তরায় পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ

    অসীম, ইশরাকসহ ৪ শতাধিক বিএনপি নেতা-কর্মীর আগাম জামিন 

    বিচার বিভাগ দায়িত্ব পালন করলে ৩৪ বছর অপেক্ষা করতে হতো না: মৎস্যমন্ত্রী

    স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতে বড় ভাই খুন 

    ফুটবল বিশ্বকাপ

    পোল্যান্ডকে নিয়ে দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা

    অর্থায়ন কমায় রোহিঙ্গাদের দক্ষতা উন্নয়নে জোর

    এনডিটিভির মালিকানা চলে গেল আদানির হাতেই

    সম্মেলনের আগেই উৎসবে আ. লীগ নেতা-কর্মীরা

    ফুটবল বিশ্বকাপ

    ফ্রান্সকে হারিয়েও শেষ ষোলোয় যাওয়া হলো না তিউনিসিয়ার