Alexa
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

অনিয়ম করেছি, তবে সেটা মানুষের জন্য: বিদায়ী ইউএনও যোবায়ের

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৭:৪০

বিদায়বেলায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা যোবায়ের হোসেনকে আনুষ্ঠানিক সংবর্ধনা। ছবি: আজকের পত্রিকা  ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা যোবায়ের হোসেনকে উপপরিচালক পদে পদোন্নতি দিয়ে রাজশাহী কর্ম কমিশনারের কার্যালয়ে পদায়ন করা হয়েছে। বিদায়বেলায় তাঁকে আনুষ্ঠানিক সংবর্ধনা জানিয়েছে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সর্বস্তরের কর্মকর্তা, কর্মচারী, স্থানীয় প্রতিষ্ঠানের প্রধানগণ এবং গণমাধ্যমকর্মীরা। 

আজ রোববার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বিদায় সংবর্ধনার আয়োজন করে অফিসার্স ক্লাব। এতে উপজেলার রাজনৈতিক, সামাজিক, শিক্ষক, সাংবাদিকসহ সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

বিদায়ী ইউএনও যোবায়ের হোসেন সাংবাদিকদের বলেন, ‘উপজেলাটিতে দীর্ঘ দুই বছরের বেশি সময় কাজ করেছি। স্থানীয় সাংবাদিকেরা আমার কোনো সমস্যা পেলে সেটা সরাসরি বলেছেন, আমি সমাধান করেছি। দুর্নীতি করার সুযোগ ছিল না। তবে কিছু অনিয়ম করেছি, মানুষের সেবার জন্য এটা আমাকে করতে হয়েছে। করোনার ১০০ জনের বরাদ্দ ভাগ করে ২০০ জনের মাঝে বিতরণ করেছি। এটা অনিয়ম হলেও আমাকে করতে হয়েছে, সাধারণ মানুষের জন্য।’ 

বিদায় সংবর্ধনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম, ইউএনওর সহধর্মিণী মমতাজ মহল, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা সুবোধ চন্দ্র রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সহিদুর রহমান প্রমুখ। 

উল্লেখ্য, বালিয়াডাঙ্গী উপজেলায় ২০২০ সালের আগস্ট মাসে যোগদান করেন ইউএনও যোবায়ের হোসেন। এরপরে দুবার বদলির আদেশ হলেও বাতিল হয়ে যায়। পরে আগস্টের ২৯ তারিখে তাঁকে উপপরিচালক পদে পদোন্নতি দিয়ে রাজশাহী কর্ম কমিশনারের কার্যালয়ে পদায়ন করা হয়। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতে বড় ভাই খুন 

    সম্মেলনের আগেই উৎসবে আ. লীগ নেতা-কর্মীরা

    তিন মাস বন্ধ থাকবে ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন যোগাযোগ 

    উত্তরায় পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ

    ডাকাতি ঠেকাতে পুলিশ-জনতার সতর্ক পাহারা

    কমিউটার ট্রেন-ট্রলির সংঘর্ষ, প্রাণে বাঁচলেন শত শত যাত্রী

    স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতে বড় ভাই খুন 

    ফুটবল বিশ্বকাপ

    পোল্যান্ডকে নিয়ে দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা

    অর্থায়ন কমায় রোহিঙ্গাদের দক্ষতা উন্নয়নে জোর

    এনডিটিভির মালিকানা চলে গেল আদানির হাতেই

    সম্মেলনের আগেই উৎসবে আ. লীগ নেতা-কর্মীরা

    ফুটবল বিশ্বকাপ

    ফ্রান্সকে হারিয়েও শেষ ষোলোয় যাওয়া হলো না তিউনিসিয়ার