Alexa
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষাকেন্দ্রে ছেলে

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৫

বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দেয় ছেলে শেখ সোহেল রানা। ছবি: আজকের পত্রিকা ফরিদপুরের নগরকান্দায় বাবা মজিবর শেখের (৪৬) মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা দিতে কেন্দ্রে যায় শেখ সোহেল রানা (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী। আজ রোববার সকালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান মজিবর শেখ। 

এসএসসি পরীক্ষার্থী সোহেল রানা ফরিদপুরের নগরকান্দা উপজেলার জুঙ্গুরদি গ্রামের বাসিন্দা। সে নগরকান্দা সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমি থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। 

জানা গেছে, আজ সকালে সোহেল রানার কৃষি শিক্ষা বিষয়ে পরীক্ষা ছিল। কিন্তু সকালেই তার বাবা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মরা যান। এ কথা শুনে সকালেই রানার কয়েকজন সহপাঠী তার বাড়িতে যায়। পরে রানার অনিচ্ছা থাকা সত্ত্বেও সহপাঠীরা তাকে নগরকান্দার শহীদ মুক্তিযোদ্ধা আক্রামুন্নেসা বালিকা উচ্চবিদ্যালয়ের পরীক্ষাকেন্দ্র নিয়ে যায়। 

রানার আত্মীয় মিজানুর রহমান বলেন, রানার বাবা পেশায় একজন সিএনজি অটোচালক ছিলেন। আজ ভোরে হঠাৎ হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। বিকেলেই আসরের নামাজের পর জুঙ্গরদী কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে। 

মিজানুর রহমান আরও বলেন, আজ সকালেই রানার সহপাঠীরা বাড়িতে আসে এবং তাকে বিভিন্নভাবে বুঝিয়ে পরীক্ষাকেন্দ্রে নিয়ে যায়। দুই ভাইয়ের মধ্যে রানা সবার ছোট। এখন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা তার পরিবার। 

এ বিষয়ে নগরকান্দা সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির প্রধান শিক্ষক বেলায়েত হোসেন মিয়া বলেন, ‘আজ সকালে রানার বাবা মারা যাওয়ার খবর শুনেছি। সঙ্গে সঙ্গেই আমরা রানার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তার মনমানসিকতা ভালো রাখতে এবং ভালোভাবে পরীক্ষা সম্পূর্ণ করতে আমরা তার সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছি।’ 

পরীক্ষাকেন্দ্রের সচিব মাহবুব আলী মিঞা বলেন, ‘যথাসময়ে কেন্দ্রে উপস্থিত হয়ে রানা পরীক্ষায় অংশগ্রহণ করেছে। বাবা মারা যাওয়ায় সে অনেকটা ভেঙে পড়েছিল। আমরা পরীক্ষা চলাকালে সার্বক্ষণিক তার খোঁজখবর নিয়েছি।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নয়াপল্টনের সড়ক ছাড়ল পুলিশ, মিছিল করল আওয়ামী লীগ

    পানির সংকট, পাঁচ ঘণ্টা পরও জ্বলছে শ্রীপুরের সেই তুলার গুদাম

    সখীপুরে প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে আগুন, পুড়েছে সরকারি ওষুধ

    ফরিদপুরে শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

    শেরপুর আওয়ামী লীগের নেতৃত্বে পুরোনো আতিকের সঙ্গে নতুন মুখ ছানু

    নয়াপল্টনে ‘পুলিশি হামলার’ প্রতিবাদে ডিইউজের একাংশের বিক্ষোভ 

    যুক্তরাষ্ট্রের উদ্বেগের পেছনে আমাদের এক সাংবাদিক: পররাষ্ট্রমন্ত্রী

    রাজনৈতিক সহিংসতায় মার্কিন রাষ্ট্রদূতের উদ্বেগ

    লাবুশেন-হেডের জোড়া সেঞ্চুরিতে প্রথম দিন অস্ট্রেলিয়ার

    ভাইয়ের শোকে কান্না করতেও ভয় পাচ্ছি: মকবুলের বড় ভাই

    অনেকের ইচ্ছা একটা লাশ পড়ুক: পররাষ্ট্রমন্ত্রী

    নয়াপল্টনের সড়ক ছাড়ল পুলিশ, মিছিল করল আওয়ামী লীগ