Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল আকিজ প্লাস্টিকস

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৪:৩৩

রাজধানীর প্যান প্যাসেফিক সোনারগাঁও হোটেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে আকিজ গ্রুপের চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের কাছ থেকে এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন। ছবি: সংগৃহীত দেশের উৎপাদন শিল্পে অসামান্য অবদান এবং বিশ্বমান বজায় রেখে পণ্য উৎপাদন করার স্বীকৃতি হিসেবে ‘বেস্ট প্লাস্টিক ম্যানুফ্যাকচারার ইন বাংলাদেশ’ ক্যাটাগরিতে সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২ অর্জন করেছে আকিজ প্লাস্টিকস লিমিটেড। প্রতিষ্ঠানটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

গত ২২ সেপ্টেম্বর ২০২২ রাজধানীর প্যান প্যাসেফিক সোনারগাঁও হোটেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে আকিজ গ্রুপের চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের কাছ থেকে এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

একই সঙ্গে দেশের সামগ্রিক অর্থনৈতিক সমৃদ্ধিতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ শেখ নাসির উদ্দিনকে সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিটের ‘হল অব ফেম’-এ স্থান দিয়ে সম্মানিত করা হয়।

শেখ নাসির উদ্দিন বলেন, ‘এই অর্জনে আমরা আনন্দিত এবং গর্বিত। বাংলাদেশে উৎপাদিত পণ্যকে আমরা বিশ্বমানের করে বিশ্বদরবারে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আকিজ গ্রুপ সব সময়ই গুণগত মানে বিশ্বাস করে, তাই পণ্য উৎপাদনের ক্ষেত্রে আমরা বিশ্বমানের গুণগত মান বজায় রাখতে সর্বদা আপসহীন। আমি কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তায়ালার প্রতি, সেই সঙ্গে ধন্যবাদ জানাই আকিজ প্লাস্টিকসের সঙ্গে সংশ্লিষ্ট সব কর্মকর্তা-কর্মচারীকে, যাঁদের নিরলস পরিশ্রমে আজকের এই অর্জন।’

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আকিজ প্লাস্টিকসের এই অর্জনকে দেশের জন্য একটি মাইলফলক হিসাবে অভিহিত করে ধন্যবাদ জ্ঞাপন করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    শরীয়তপুরে অভিবাসনপ্রত্যাশীদের সঙ্গে এসআইবিএলের মতবিনিময় সভা

    অষ্টমবারের মতো সেরা ব্যাংক স্ট্যান্ডার্ড চার্টার্ড

    বিকাশ বিশ্বকাপ কুইজে প্রতিদিন ৫০ টাকা করে পাচ্ছেন ২০০০ জন

    ব্যবসায়িক সহযোগীদের নিয়ে অনুষ্ঠিত হলো নগদ ‘সিনে নাইট’

    মিরপুরে এসবিএসি ব্যাংকের দারুস সালাম রোড শাখা উদ্বোধন

    বিশ্বকাপ ফুটবল দেখতে জাএনজি আইসক্রিম বড় পর্দা দিল ঢাবি ও জাবিতে

    পায়ে হেঁটে রাজধানীর পথে কর্মজীবী সাধারণ মানুষ 

    সাফাই গাইলেন নায়িকা

    থেমে যাওয়ার শঙ্কায় সেলিন ডিয়ন

    আলো ছড়াচ্ছে পদ্মা গ্রন্থাগার

    বাঙালি মেয়ে ঈশিতার বলিউড সফর

    আষাঢ়ে নয়

    আদর্শ বীরাপ্পন, নায়িকা সোনিয়া