Alexa
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীরা পুরস্কার পাচ্ছেন বিকাশে 

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৪:২৮

বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীরা পুরস্কার পাচ্ছেন বিকাশে  যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতার বিজয়ীরা তাঁদের পুরস্কারের অর্থ পাচ্ছেন বিকাশে। বিজয়ীরা কোনো ঝামেলা ছাড়াই তাঁদের পুরস্কারের অর্থ তৎক্ষণাৎ বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে পাচ্ছেন।

জানা গেছে, ‘বঙ্গবন্ধুর সোনার দেশ, তারুণ্যের বাংলাদেশ’কে প্রতিপাদ্য হিসেবে সারা দেশের পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত অংশগ্রহণে চলছে বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসর। আন্তবিশ্ববিদ্যালয় পর্যায়ে সবচেয়ে বড় এই ক্রীড়া প্রতিযোগিতায় দেশজুড়ে ১২৫টি বিশ্ববিদ্যালয়ের প্রায় ৭ হাজার ক্রীড়াবিদ দেশের ১৩টি ভেন্যুতে অংশগ্রহণ করছেন। এবারই প্রথমবারের মতো ডিজিটাল পেমেন্টের মাধ্যমে বিজয়ীদের পুরস্কারের অর্থ প্রদান করা হচ্ছে। গত ৯ সেপ্টেম্বর শুরু হওয়া মাসব্যাপী এ আয়োজনের ডিজিটাল পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ।

এবারের আয়োজন ফুটবল, ক্রিকেট, সুইমিং, অ্যাথলেটিকস, টেবিল টেনিস, বাস্কেটবল, ভলিবল, হ্যান্ডবল, সাইক্লিং, দাবা, কাবাডি ও ব্যাডমিন্টনসহ ১২টি ইভেন্টের সমন্বয়ে নারী, পুরুষ উভয় বিভাগে চলছে। আসরের প্রত্যেক ইভেন্টে অংশ নেওয়া প্রথম তিনজন বিজয়ী স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক পাচ্ছেন। সবচেয়ে বেশি পদকজয়ী বিশ্ববিদ্যালয় পাবে চ্যাম্পিয়ন ট্রফি।

বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীরা পুরস্কার পাচ্ছেন বিকাশে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান প্রতিযোগিতার উদ্বোধন করেছেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের সাংগঠনিক কমিটির চেয়ারম্যান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, সহসভাপতি নাহিম রাজ্জাক, যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সর্বস্তরের নারীদের স্বীকৃতি দিতে ‘স্টেলার উইমেন অ্যাওয়ার্ডস’

    মোবাইল ব্যাংকিংয়ে সরাসরি আনা যাবে রেমিট্যান্স

    বিদেশি পর্যটকদের আকৃষ্ট করতে আটাবের পর্যটন মেলা 

    দুই ক্যাটাগরিতে ‘মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেল নগদ

    দেশের ‘সবচেয়ে শক্তিশালী’ ব্যাংকের স্বীকৃতি পেল ইসলামী ব্যাংক

    ‘পদক্ষেপ’-এর গ্রাহকেরা সঞ্চয় ও ঋণের কিস্তি দিতে পারছেন নগদে

    স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতে বড় ভাই খুন 

    ফুটবল বিশ্বকাপ

    পোল্যান্ডকে নিয়ে দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা

    অর্থায়ন কমায় রোহিঙ্গাদের দক্ষতা উন্নয়নে জোর

    এনডিটিভির মালিকানা চলে গেল আদানির হাতেই

    সম্মেলনের আগেই উৎসবে আ. লীগ নেতা-কর্মীরা

    ফুটবল বিশ্বকাপ

    ফ্রান্সকে হারিয়েও শেষ ষোলোয় যাওয়া হলো না তিউনিসিয়ার