Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ: জোয়ানা পরিবহনের চালক গ্রেপ্তার

আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৫

তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় জোয়ানা পরিবহনের চালককে গ্রেপ্তার করা হয়েছে। ছবি: আজকের পত্রিকা রংপুরের তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহতের ঘটনায় জোয়ানা পরিবহনের চালক দেলোয়ার হোসেনকে (৩২) গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার সকাল ১০টার দিকে তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার ইকরচালী বাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দেলোয়ার হোসেন কিশোরগঞ্জ সদরের রঘুনন্দনপুরের বাসিন্দা।

তারাগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের ইকরচালী হাজীপাড়া খারুভাজ সেতুর কাছে ঢাকা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী নৈশকোচ জোয়ানা পরিবহন ও ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ইসলাম পরিবহনের চালক শহিদুল ইসলামসহ ঘটনাস্থলে পাঁচজন ও হাসপাতালে নেওয়ার পর চারজনসহ মোট ৯ জন নিহত হন। গুরুতর আহত হন প্রায় ৫০ জন। ঘটনার পর থেকে পলাতক ছিলেন জোয়ানা পরিবহনের চালক দেলোয়ার হোসেন।

ঘটনার পরদিন তারাগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম বাদী হয়ে একটি দুর্ঘটনার মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যা ৬টার দিকে অভিযান চালিয়ে দেলোয়ার হোসেনকে তারাগঞ্জের ইকরচালী বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আজ সকাল ১০টার দিকে তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এ বিষয়ে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মোরশেদ বলেন, ‘তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৯ জন নিহত ও অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। এ ঘটনায় দায়ের করা মামলায় জোয়ান পরিবহনের চালক দেলোয়ারকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    পায়ে হেঁটে রাজধানীর পথে কর্মজীবী সাধারণ মানুষ 

    রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সঙ্গে ‘সন্ত্রাসীদের গোলাগুলি’, নিহত ২

    রক্ত দিতে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল যুবকের

    শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ কারাগারে

    শিক্ষার্থী মারধরে দুই পুলিশ সদস্য প্রত্যাহার

    ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ জাবি ছাত্রলীগের

    শুভ-ফারিয়াকে নিয়ে অনমের নতুন সিনেমা

    পায়ে হেঁটে রাজধানীর পথে কর্মজীবী সাধারণ মানুষ 

    সাফাই গাইলেন নায়িকা

    থেমে যাওয়ার শঙ্কায় সেলিন ডিয়ন

    আলো ছড়াচ্ছে পদ্মা গ্রন্থাগার

    বাঙালি মেয়ে ঈশিতার বলিউড সফর