Alexa
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

পাইকগাছায় বৃদ্ধকে হত্যার আড়াই মাস পর গ্রেপ্তার ৪ 

আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:১১

প্রতীকী ছবি খুলনার পাইকগাছায় জমিসংক্রান্ত বিরোধের জেরে আনছার সরদার (৬৩) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার প্রায় আড়াই মাস পর প্রধান আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ শনিবার সকালে পাঁচ দিন রিমান্ডের আবেদন করে তাঁদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল শুক্রবার রাতে ঢাকার নারায়ণগঞ্জ থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

আসামিরা হলেন মামলার প্রধান আসামি মৃত কওসার সরদারের ছেলে মো. সিদ্দিক সরদার (৪২), তাঁর স্ত্রী জেসমিন বেগম (৩৮), আলতাফ সরদারের ছেলে রাজু সরদার (২০) ও আলতাফ সরদারের স্ত্রী আনজুয়ারা বেগম (৪০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা কপিলমুনি ফাঁড়ির ইনচার্জ এম ইমদাদ হোসেন বলেন, প্রতিবেশী কওসার সরদারদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে গত ২ জুলাই ভোর সাড়ে ৫টার দিকে আনছার সরদার ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় প্রতিপক্ষ সিদ্দিক সরদার, রাজু সরদারসহ কয়েকজন দা দিয়ে কুপিয়ে তাঁকে আহত করেন। এ সময় নিহতের স্ত্রী রমেছা খাতুন (৫৫) ও বোন জরিনাকে (৪৫) পিটিয়ে আহত করেন তাঁরা।

ঘটনার পর আহত আনছার সরদারকে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ জুলাই রাত সাড়ে ১১টার দিকে আনছার সরদার মারা যান। পরে ৬ জুলাই আনছার সরদারের ছেলে বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের প্রায় আড়াই মাস পর র‍্যাবের সহায়তায় গতকাল রাতে হত্যা মামলার প্রধান আসামিসহ চারজনকে ঢাকার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান বলেন, আনসার সরদার হত্যা মামলায় নারীসহ ৪ আসামিকে র‍্যাবের সহায়তায় গ্রেপ্তার করা হয়েছে। আজ সকালে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে তাঁদের পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    পিকআপসহ আন্তজেলা গাড়ি চোর চক্রের ৬ সদস্য আটক

    কুমিল্লায় অটোরিকশায় ট্রেনের ধাক্কা, ‘নিহত ৩ ’

    নেত্রকোনায় ‘জমি নিয়ে বিরোধের’ জেরে ভাইকে কুপিয়ে জখম, বড় ভাই গ্রেপ্তার

    নামমাত্র সড়ক সংস্কার করে প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ

    সাভারে চালককে অচেতন করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা

    দুদকের মামলায় জামিন পেলেন হাজি সেলিম

    ফুটবল বিশ্বকাপ

    মেসিদের নিয়ে ভাবছেন না দানি আলভেস

    ১৩৪ বিদ্যালয়ের ৫৩টিতে প্রধান শিক্ষকের পদ শূন্য

    বন্য হাতিআতঙ্ক, রাত জেগে খেত পাহারা

    দোকানের পাশে পড়ে ছিল ব্যবসায়ীর রক্তাক্ত লাশ

    ভরা মৌসুমে পর্যটকের খরা পূর্ব সুন্দরবনে

    পিকআপসহ আন্তজেলা গাড়ি চোর চক্রের ৬ সদস্য আটক