Alexa
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

নগদ ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের চুক্তি স্বাক্ষর

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৭

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ে নগদের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ছবি: সংগৃহীত সম্প্রতি ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ে নগদের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় নগদের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান, পেমেন্ট বিভাগের প্রধান মোহাম্মদ মাহবুব সোবহান, ডেপুটি জেনারেল ম্যানেজার (এফআই ও ইন্স্যুরেন্স) মো. বায়েজিদ।

এ ছাড়া ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, প্রধান ফাইন্যান্সিয়াল অফিসার প্রবীর চন্দ্র দাস এফসিএ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এইচআরডি ও সেলস প্রমোশন) মো. এনামুল হক, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স ও অ্যাকাউন্টস) মোহাম্মদ নোমানুল মেহেদী খান, এসভিপি আইটি এ এম এম মঈজ উদ্দিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ ও ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের মধ্যে এই চুক্তির ফলে গ্রাহকেরা এখন ঘরে বসেই খুব সহজে তাদের পলিসির প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন। আর এই প্রক্রিয়ায় গ্রাহকদের মূল্যবান সময়ের পাশাপাশি বাঁচবে যাতায়াতের অতিরিক্ত খরচও।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের গ্রাহকেরা তাদের অ্যাকাউন্ট থেকে অ্যাপ অথবা ইউএসএসডি (* ১৬৭ #) ব্যবহার করে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের পলিসির প্রিমিয়াম দিতে পারবেন। এর মধ্যে মাসিক, ত্রৈমাসিক ও বাৎসরিক পলিসির প্রিমিয়াম উল্লেখযোগ্য।

পাশাপাশি গ্রাহকেরা এই প্রসেসের মাধ্যমে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের একক বিমা, তাকাফুল বিমা, জনবিমা ও এনপিডিআইয়ের মতো বিমাসমূহের পলিসির প্রিমিয়াম পেমেন্ট দিতে পারবেন নগদে।

দেশের সেরা মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের মাধ্যমে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের পলিসির প্রিমিয়াম পেমেন্ট সেবা নিয়ে নগদের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদের মাধ্যমে দেশের বেশির ভাগ ইন্স্যুরেন্সের পলিসির প্রিমিয়াম দেওয়া যায়। গ্রাহকদের এখন আর প্রিমিয়াম জমা দিতে আলাদা করে সময় বের করতে হয় না, চাইলেই মুহূর্তে ইন্স্যুরেন্সের প্রিমিয়াম জমা দিতে পারবে। ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে এই চুক্তির ফলে আমাদের গ্রাহকেরা বেশ উপকৃত হবেন বলে আশা করি।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রাজনৈতিক বিবেচনায় শীর্ষ পদে বদল ব্যাংকের অর্থ লোপাটে সহায়ক হয়: টিআইবি

    দেশে এক বিলিয়ন কিলোমিটার ট্রিপ শেষ করল উবার 

    মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধবিষয়ক ‘নগদ’-এর কর্মশালা অনুষ্ঠিত

    নগদ-এ গোল করে জিতে নিন স্মার্ট টেলিভিশন

    বিকাশ অ্যাপে ৫০ টাকা মোবাইল রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক

    আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়ল ৩১ ডিসেম্বর পর্যন্ত

    বন্য হাতিআতঙ্ক, রাত জেগে খেত পাহারা

    দোকানের পাশে পড়ে ছিল ব্যবসায়ীর রক্তাক্ত লাশ

    ভরা মৌসুমে পর্যটকের খরা পূর্ব সুন্দরবনে

    পিকআপসহ আন্তজেলা গাড়ি চোরচক্রের ৬ সদস্য আটক

    তীর রক্ষা বাঁধের কাজ বন্ধ, থামছে না মেঘনার ভাঙন

    স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্যের বিদ্যুৎ চুরি