Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

বীর নারীদের জয়ে জাতি গর্বিত: প্রধানমন্ত্রী

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ২১:৪৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি সাফ ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বাংলাদেশ নারী ফুটবল টিমকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের বীর নারীদের এই জয়ে পুরো জাতি আজ গর্বিত।’ এ অদম্য অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন শেখ হাসিনা। 

নেপালের দশরথ স্টেডিয়ামে আজ সোমবার আধিপত্য দেখিয়ে প্রথমার্ধে ২ গোল করে এগিয়ে যায় বাংলাদেশ। বিরতির এক গোল শোধ করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় নেপাল। কিছু সময় পর কৃষ্ণা রানী সরকারের লক্ষ্যভেদে ব্যবধান বাড়িয়ে নেয় বাংলাদেশ। শেষ পর্যন্ত স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো ট্রফি জিতে নেয় বাংলাদেশের মেয়েরা। 

এদিকে সাফ ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বাংলাদেশ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। 

সারা দেশকে জয়ের উচ্ছ্বাসে ভাসানোর জন্য স্পিকার শিরিন শারমিন চৌধুরী নারী ফুটবল দলের উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, নারী ফুটবল দলের গৌরবময় এই অর্জন দেশের ক্রীড়াঙ্গনে যুক্ত করল নতুন মাইলফলক। স্পিকার দলের খেলোয়াড়, কোচসহ বাফুফের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী এবং সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। 

নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়ে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেন, সাফ চ্যাম্পিয়ন হওয়ার মধ্যে দিয়ে বিশ্ব নারী ফুটবলে বাংলাদেশের বিস্ময়কর অগ্রযাত্রা সূচিত হলো। 

সাফ চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ নারী ফুটবল দলকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

 সেনাবাহিনী প্রধান এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের নারী ফুটবল দলকে অভিনন্দন জানানো হয়। 

এক অভিনন্দন বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বার্তায় জি এম কাদের বলেন, আগামী দিনে বাংলাদেশের মেয়েরা এই গৌরবের ধারাবাহিকতা রক্ষা করতে সমর্থ হবে। এই সাফল্য নারীদের অগ্রযাত্রায় মাইলফলক হয়ে থাকবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     
    আষাঢ়ে নয়

    আদর্শ বীরাপ্পন, নায়িকা সোনিয়া

    নারী জাগরণের মধ্য দিয়েই সম্মিলিতভাবে সমৃদ্ধ দেশ গড়তে হবে: প্রধানমন্ত্রী

    আতঙ্কে ঢাকামুখী হচ্ছে না মানুষ

    মির্জা ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবির প্রধান

    থমথমে নয়াপল্টন, ঝটিকা মিছিল থেকে আটক এক

    সমাবেশস্থল নিয়ে ‘জিজ্ঞাসাবাদের’ জন্য ফখরুল-আব্বাস ডিবি কার্যালয়ে

    সাফাই গাইলেন নায়িকা

    থেমে যাওয়ার শঙ্কায় সেলিন ডিয়ন

    আলো ছড়াচ্ছে পদ্মা গ্রন্থাগার

    বাঙালি মেয়ে ঈশিতার বলিউড সফর

    আষাঢ়ে নয়

    আদর্শ বীরাপ্পন, নায়িকা সোনিয়া

    রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সঙ্গে ‘সন্ত্রাসীদের গোলাগুলি’, নিহত ২