Alexa
রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ফুপার বিরুদ্ধে আদালতে মামলা 

আপডেট : ১৮ আগস্ট ২০২২, ১১:৩৮

প্রতীকী ছবি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নবম শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাজু (৩০) নামে তাঁর আপন ফুপার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবেদুর রহমান আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন। একই মামলায় আরও একজনকে আসামি করা হয়েছে। 

আসামিরা হলেন বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ধনিবস্তী গ্রামের হালিম উদ্দীনের ছেলে ও মাদ্রাসাছাত্রীর আপন ফুপা রাজু এবং একই গ্রামের আতাউর রহমানের ছেলে আবেদ আলী।

মামলার বরাত দিয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবেদুর রহমান আজকের পত্রিকাকে জানান, গত জুলাই মাসের ২২ তারিখ বিকেল ৫টার দিকে মাদ্রাসাছাত্রীর বাবা ও মা ব্যক্তিগত কাজে বাইরে ছিলেন। সেই সুযোগে ছাত্রীর আপন ফুপা রাজু তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। তার চিৎকারে স্থানীয়রা এসে রাজুকে ধরে ফেলেন। কিন্তু অপর আসামি আবেদ আলী এসে অস্ত্রের মুখে তাঁকে ঘটনাস্থল থেকে নিয়ে যান।

এ ঘটনায় দুজনকে আসামি করে গত ৮ আগস্ট ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলার জন্য আবেদন করে ভুক্তভোগীর পরিবার। পরে বিচারক বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলা নেওয়ার নির্দেশ দেন। পুলিশ মামলাটি গ্রহণ করলে গতকাল বুধবার ওই মাদ্রাসাছাত্রী আদালতে এসে বিচারকের কাছে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে। ভুক্তভোগীর পরিবার আদালতে ন্যায়বিচার পাবে বলে আশা প্রকাশ করেন তিনি। 

এত দিন পর কেন মামলা করা হলো—এমন প্রশ্নের জবাবে মাদ্রাসাছাত্রীর বাবা বলেন, ‘নিজের বোনজামাই হয়েও আমার মেয়ের এত বড় সর্বনাশ করেছে। মেয়ে ও বোন দুজনই আমার কাছের। আমি প্রথমে কয়েক দিন বুঝে উঠতে পারিনি কোনদিকে যাব। স্থানীয় লোকজন এবং বোনের সঙ্গে কথা বলে আদালতের আশ্রয় নিয়েছি। আমি ধর্ষক রাজুর ফাঁসি চাই।’ 

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম আজকের পত্রিকাকে বলেন, আদালতের নির্দেশ পাওয়ামাত্র মামলা রুজু করা হয়েছে। গতকাল বুধবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    মরিয়ম মান্নানকে অনলাইনে ‘হেনস্তাকারীরা’ সিআইডির নজরে

    হাসপাতালে চিকিৎসকের অপেক্ষায় থেকে শিশু মৃত্যুর অভিযোগ, চিকিৎসকসহ আটক ২ 

    মেয়ের জিম্মায় বাড়ি ফিরলেন রহিমা বেগম

    স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়ের বিরুদ্ধে রোগীকে ধর্ষণের অভিযোগ

    খাটের নিচ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

    এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, থানায় মামলা 

    দুর্গাপূজায় কোনো অঘটন চায় না সম্প্রীতি বাংলাদেশ 

    ইভিএম বিরোধিতা রাজনৈতিক কৌশল, অন্তরে ঠিকই বিশ্বাস করে: ইসি আলমগীর

    মরদের রাস্তায় এনে গ্রামবাসীর মানববন্ধন, আসামি গ্রেপ্তারের হুঁশিয়ারি

    মরিয়ম মান্নানকে অনলাইনে ‘হেনস্তাকারীরা’ সিআইডির নজরে

    হাসপাতালে চিকিৎসকের অপেক্ষায় থেকে শিশু মৃত্যুর অভিযোগ, চিকিৎসকসহ আটক ২ 

    মেয়ের জিম্মায় বাড়ি ফিরলেন রহিমা বেগম