Alexa
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

সেকশন

 

সরকারি সহায়তা পেলেন খেয়া ঘাটের মাঝি চপলা রাণী

আপডেট : ২৪ আগস্ট ২০২১, ২৩:৪৮

সরকারি সহায়তা হিসেবে নগদ টাকা ও ঢেউটিন পেয়েছেন চপলা রাণী। ছবি: আজকের পত্রিকা সংবাদ প্রকাশের পরের দিনই সরকারি সহায়তায় এক বান্ডিল ঢেউটিন ও ৩ হাজার টাকার চেক এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে থেকে নগদ পাঁচ হাজার টাকা পেলেন খেয়া ঘাটের মাঝি চপলা রানী। তিনি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা নতুন বাজার থেকে গোপীনাথপুর বটতলা (মনোপীরের মাজার) ইছামতী নদীতে মানুষ পারাপার করেন। 

গতকাল সোমবার আজকের পত্রিকার অনলাইনে "১৮ বছর ধরে খেয়া ঘাটের মাঝি চপলা রানী " শিরোনামে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলামের নজরে আসে। 

আজ মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুর ১২টায় উপজেলা প্রশাসন ভবনের সামনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম তাঁর হাতে উপহার সামগ্রী তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা মালা বড়াল সহ প্রমুখ। 

সরকারি সহায়তা পেয়ে চপলা রাণী দাস উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, ‘গতকাল গণমাধ্যমে চপলা রাণীর এমন জীবনযুদ্ধের সংবাদ প্রকাশে বিষয়টি আমি জানতে পারি। সাথে সাথে আমি গতকালই জেলা প্রশাসক মহোদয়কে জানাই এবং প্রাথমিকভাবে একবান জিআর ঢেউটিন ও ৩ হাজার টাকা এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আরও ৫ হাজার টাকাসহ মোট ৮ হাজার টাকা নগদ প্রদান করি।’ 

তিনি আরও জানান, প্রান্তিক জনগোষ্ঠীর জন্য উপজেলা প্রশাসন সব সময়ই পাশে আছে এবং থাকবে। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনযাত্রা তুলে ধরে এমন সংবাদ পরিবেশনের জন্য উপজেলার সাংবাদিকদেরও তিনি ধন্যবাদ জানান। 

উল্লেখ্য, পঞ্চাশোর্ধ্ব বয়স্ক চপলা রাণী দাস উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর উত্তরপাড়া গ্রামের মৃত সুবাস চন্দ্র দাসের স্ত্রী। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    মুরাদকে যারা সহযোগিতা করেছে তাদেরও বিচার চাইলেন নজরুল ইসলাম খান

    দুদকের মামলায় মানিকগঞ্জ আওয়ামী লীগ নেতা মট্টুসহ দুজন গ্রেপ্তার

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    মুরাদকে যারা সহযোগিতা করেছে তাদেরও বিচার চাইলেন নজরুল ইসলাম খান

    মিরপুরে ই-কারখানার যাত্রা শুরু

    মুরাদ হাসানের পদত্যাগ যথেষ্ট নয়: মঈন খান

    ভারতে ফের আফস্পা বাতিলের দাবি

    দুদকের মামলায় মানিকগঞ্জ আওয়ামী লীগ নেতা মট্টুসহ দুজন গ্রেপ্তার