Alexa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

ময়মনসিংহ-সিলেট পথে ১২ দিন পর বাস চলাচল শুরু

আপডেট : ১৬ আগস্ট ২০২২, ১১:৫০

ময়মনসিংহ-সিলেট পথে ১২ দিন পর বাস চলাচল শুরু বন্ধ হওয়ার ১২ দিন পর ময়মনসিংহ-সিলেট পথে শুরু হয়েছে বাস চলাচল। গত রোববার পরিবহন মালিক, শ্রমিকনেতারা বৈঠক শেষে এই পথে বাস চালুর সিদ্ধান্তের কথা জানান। এতে যাত্রীদের মাঝে স্বস্তি দেখা দিয়েছে। তবে এখনো বন্ধ রয়েছে সিলেট থেকে নেত্রকোনায় বাস চলাচল।

গতকাল সোমবার দুপুরে সিলেট পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক শাহ মো. জুয়েল কবির পলাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, গত রোববার সন্ধ্যার পর থেকে সিলেটের সঙ্গে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রুটের বাস চলাচল শুরু হয়েছে। তবে সিলেট-নেত্রকোনা রুটে বাস চলাচল শুরু হয়নি। কিছুদিনের মধ্যেই তা চালু হবে।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি সিলেট বাস মালিক সমিতি নেত্রকোনার কলমাকান্দায় চলাচলের জন্য নতুন দুটি বাস নামায়। তবে, নেত্রকোনা মালিক সমিতি বাস দুটি চলাচলে করতে দিতে রাজি হয়নি। পরে নেত্রকোনা বাস মালিক সমিতির সঙ্গে কিশোরগঞ্জ মালিক সমিতিও যুক্ত হন। এর জেরে ২ আগস্ট থেকে সিলেটের সঙ্গে ময়মনসিংহ, কিশোরগঞ্জ ও নেত্রকোনার বাস চলাচল বন্ধ করে দেয় সিলেট বাস মালিক সমিতি।

ময়মনসিংহ জেলা মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান আজকের পত্রিকাকে বলেন, ‘সিলেট বাস মালিক সমিতি চেয়েছিল তাদের নতুন দুটি বাস সিলেট-নেত্রকোনা-কলমাকান্দা রুটে চলুক। কিন্তু নেত্রকোনা বাস মালিক সমিতি তা মেনে নেয়নি। তবে তারা সিলেট থেকে নেত্রকোনার বিরিশিরি রুটে বাস চলাচল করতে দিতে রাজি হয়েছে। কিন্তু সিলেট মালিক সমিতির নেতারা আগামী তিন দিনের মধ্যে নেত্রকোনা-বিরিশিরি রুটে বাস চালাবেন কি না আমাদের জানাবেন।’

মাহবুবুর রহমান আরও বলেন, ‘যদি তারা চায়, নেত্রকোনা বিরিশিরি রুটেই বাস চলবে। নয়তো আমাদের নেতারা নেত্রকোনা মালিক সমিতির সঙ্গে আলোচনার মাধ্যমে সিলেট থেকে নেত্রকোনা-কলমাকান্দা রুটে বাস চলাচলের ব্যবস্থা করবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দেড় বছরে রডে মরিচা অতঃপর কাজ শুরু

    বিচ্ছিন্ন জনপদ রামুক্যাছড়ি পৌঁছায় না সরকারি সুবিধা

    বিসিএসজট কাটাতে কোন পথে পিএসসি

    মিশ্র বর্জ্যে ঝুঁকিতে পরিচ্ছন্নতাকর্মীরা

    ব্রহ্মপুত্র-যমুনায় মাছের আকাল দুশ্চিন্তায় শত জেলে পরিবার

    অতিরিক্ত ইজিবাইকে যানজট

    ভোটে হেরে গিয়ে লেবু চাষ বুলবুলের বাজিমাত

    ধুঁকছে কমিউনিটি ক্লিনিক

    দেড় বছরে রডে মরিচা অতঃপর কাজ শুরু

    আফিফ বলছেন, তাঁদের ওপর চাপ নেই

    ঘরে বাবার লাশ রেখে পরীক্ষার হলে মাকসুদা

    ভাই হত্যার প্রতিশোধ নিতে আকাশকে খুন