Alexa
শনিবার, ০১ অক্টোবর ২০২২

সেকশন

epaper
 

জাতীয় শোক দিবসে পদ্মা ব্যাংকের দোয়া মাহফিল

আপডেট : ১৬ আগস্ট ২০২২, ০০:৩২

নানা কর্মসূচির মধ্য দিয়ে ভার্চুয়ালি জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালন করেছে পদ্মা ব্যাংক পরিবার।ছবি: সংগৃহীত নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালন করেছে পদ্মা ব্যাংক পরিবার। আজ সোমবার (১৫ আগস্ট) পদ্মা ব্যাংকের উদ্যোগে ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়।

যেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন এবং দেশের প্রতি তাঁর অবদানের বিষয়ে আলোচনা করা হয়। এ ছাড়া বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব-সহ ১৫ আগস্টের সব শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। এই সময় তিনি বঙ্গবন্ধুর প্রতি বিশেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি বলেন, ‘জাতীয় শোক দিবসে আমি সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহীদদের এবং মহান আল্লাহর দরবারে তাঁদের রুহের মাগফিরাত কামনা করছি। এরই সঙ্গে বাঙালি জাতির এগিয়ে যাওয়ার প্রেরণা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। তাঁর আত্মত্যাগের মহিমা এবং দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ আমাদের কর্মের মাধ্যমে প্রতিফলিত করে সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলি।’

ভার্চুয়াল এই আলোচনা সভায় আরও যোগ দেন ব্যাংকের দুই উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্ল্যাহ খান, এসইভিপি ও সিএফও বাদল কুমার নাথ, এসইভিপি ও করপোরেট লায়াবিলিটি হেড সাব্বির মোহাম্মদ সায়েম, ইভিপি ও কোম্পানি সেক্রেটারি মনজুরুল আহছান। এ ছাড়া সকল শাখা ব্যবস্থাপক ও কর্মীরা অংশগ্রহণ করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ১৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ৫০ হাজার বই বিতরণ করল বিকাশ

    নগদ পেমেন্টে ভিসতা টিভি কিনলেই ২২% ক্যাশব্যাক

    মূল্যস্ফীতির লাগাম টানতে ফের নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক

    সচল হচ্ছে পি কে হালদারের কুমিরের খামারসহ ৪ প্রতিষ্ঠান

    ক্রেডিট কার্ডের ব্যবহার বাড়ছে

    উত্তরায় বাসচাপায় যুবক নিহত

    বাইরে থেকে শিকল লাগানো ঘরে মিলল মা ও ২ সন্তানের মরদেহ

    ব্রাজিলের প্রেসিডেন্ট নির্বাচন কাল: আলভোরাদা প্রাসাদে উঠবেন কে

    উত্তর লন্ডন ডার্বি জিতল আর্সেনাল

    পাকিস্তানপন্থার রাজনীতি প্রতিহত করবে জাসদ: ইনু

    নোবেল পুরস্কারের জন্য মনোনীত বাংলাদেশি চিকিৎসক রায়ান সাদী