Alexa
রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

এমবাপ্পের আচরণে বিস্ময়, বিতর্কে নেইমারও

আপডেট : ১৪ আগস্ট ২০২২, ২২:১৭

পিএসজির ‘এমএনএম’ ত্রয়ী। ছবি: সংগৃহীত গোল বন্যায় নতুন মৌসুম শুরু করেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। প্রথম দুই ম্যাচেই প্রতিপক্ষের জালে পিএসজি বল জড়িয়েছে ১০ বার। পিএসজির হয়ে ছন্দে আছেন ‘এমএনএম’ ত্রয়ীর তিনজনই। লিওনেল মেসি, নেইমার এবং এমবাপ্পের তিনজনই গোলের দেখা পেয়েছেন এর মধ্যে। তবে এমন শুরুর পরও যেন স্বস্তিতে থাকার সুযোগ নেই পিএসজির। মৌসুমের দুই ম্যাচ না যেতেই সামনে এসেছে তারকাদের কলহ। 

মঁপেলিয়রের বিপক্ষে ৫-২ গোলের জয়ের রাতে জোড়া গোল করেছেন নেইমার। পেনাল্টি মিস করলেও গোল পেয়েছেন এমবাপ্পেও। তবে গোল বা পেনাল্টি মিস নয়, এমবাপ্পে আলোচনায় ছিলেন অন্য ইস্যুতে। পিএসজি মিডফিল্ডার ভিতিনহা বল নিয়ে আক্রমণে যাওয়ার সময় তাঁর বাঁ পাশে ছিলেন এমবাপ্পে আর ডান পাশে ছিলেন মেসি। ভিতিনহা এমবাপ্পের দিকে না বাড়িয়ে বল পাস দেন মেসিকে। বল না পেয়ে হতাশায় বাতাসে হাত ছুড়ে গতি থামিয়ে দেন এমবাপ্পে। আক্রমণে যোগ না দিয়ে উল্টো প্রকাশ করেন বিরক্তি। 

এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে সময় লাগেনি। এমবাপ্পের এমন আচরণে হতাশা ও বিস্ময় প্রকাশ করেছেন অনেক দর্শক। একজন লিখেছেন, ‘এরপরই তাকে তুলে নেওয়া উচিত ছিল।’ আরেকজন দর্শক লিখেছেন, ‘বড় হও এবং বিনয়ী থাক।’ অন্য একজন লিখেছেন, ‘এমন আচরণ মোটেই গ্রহণযোগ্য নয়।’ 

তবে ঘটনা এখানেই শেষ নয়। এমবাপ্পের প্রথমে পেনাল্টি মারার সুযোগ পাওয়া নিয়েও হচ্ছে সমালোচনা। মেসি-নেইমার থাকার পরও কেন এমবাপ্পে পেনাল্টি নিচ্ছেন তা নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে। যে সমালোচনা পেনাল্টি মিস করার কারণে আরও বেড়ে গেছে। এদিকে এমবাপ্পেকে নিয়ে করা এক সমালোচনামূলক টুইটে লাইক দিয়ে আলোচনায় এসেছেন নেইমারও। সব মিলিয়ে মৌসুমের শুরুতেই প্যারিসে কোন্দলের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। সামনে দিনগুলো এই দ্বন্দ্ব পিএসজি কোচ ক্রিস্টোফে গালতিয়ের কীভাবে সামাল দেন সেটিই এখন দেখার অপেক্ষা। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ফুটবলারদের জন্য বিশেষ অ্যাপ আনছে ফিফা 

    ফোন ভাঙার ঘটনায় নিষিদ্ধ হতে পারেন রোনালদো 

    ফেদেরারের বিদায়ে আবেগাপ্লুত নাদালও

    কোটি টাকার সুপার কাপ ফেরানোর চেষ্টায় বাফুফে 

    লেভার কাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন নাদাল

    ক্ষতিপূরণ পেলেন ডলার হারানো কৃষ্ণা-সানজিদারা 

    ফুটবলারদের জন্য বিশেষ অ্যাপ আনছে ফিফা 

    শ্রীপুরে যুবককে তুলে নিয়ে রাতভর নির্যাতন, পরে মৃত্যু

    বোয়ালমারীতে এক পরিচিতের বাসায় আত্মগোপনে ছিলেন রহিমা বেগম: দৌলতপুরের ওসি

    খুলনায় নিখোঁজ রহিমা বেগম ফরিদপুর থেকে জীবিত উদ্ধার

    ফোন ভাঙার ঘটনায় নিষিদ্ধ হতে পারেন রোনালদো 

    অধিনায়ক সাবিনা খাতুন ও তাঁর মাকে সাতক্ষীরা জেলা প্রশাসনের সংবর্ধনা