Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

‘সারা শহর জানবে কত নিকৃষ্ট প্রতারক তুমি’, সাবেক প্রেমিকার বিজ্ঞাপন

আপডেট : ১৩ আগস্ট ২০২২, ২১:০৯

প্রেমিককে উদ্দেশ্য করে প্রেমিকার বিজ্ঞাপন। ছবি: সংগৃহীত  সম্প্রতি অস্ট্রেলিয়ার এক শহরে একটি অস্বাভাবিক বিজ্ঞাপন দেখে অনেকেরই চোখ কপালে উঠেছে। এক নারী তাঁর প্রেমিকে প্রতারক হিসেবে আখ্যা দিয়ে বিজ্ঞাপন সেঁটে দিয়েছেন শহরের একটি সংবাদপত্রে। এবং বিজ্ঞাপনের খরচটাও নিয়েছেন সেই ‘প্রতারক’ প্রেমিকের কাছ থেকেই। 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, এক হতাশ প্রেমিকা তাঁর ‘প্রতারক’ প্রেমিককে লজ্জা দিতেই একটি সাপ্তাহিক সংবাদপত্রে বিজ্ঞাপন দেন। তাও যেনতেন বিজ্ঞাপন নয়, একেবারে পৃষ্ঠা জুড়ে। 

অস্ট্রেলিয়ার হুইটসানডে দ্বীপের স্থানীয় সাপ্তাহিক পত্রিকা ম্যাকি অ্যান্ড হুইটসানডে লাইফের পাতায় প্রকাশিত হয়েছে বিজ্ঞাপনটি। ওই পত্রিকাটিই তাদের ফেসবুক পেজে বিজ্ঞাপনটির একটি ছবি প্রকাশ করেছে। বিজ্ঞাপনটিতে লেখা ছিল, ‘প্রিয় স্টিভ, আশা করি তুমি তাঁকে নিয়ে সুখেই আছ। এখন সারা শহরই জানবে কত নিকৃষ্ট প্রতারক তুমি। ইতি তোমার জেনি।’ তবে প্রেমিকা জেনি এখানেই থেমে থাকেননি। তিনি বিজ্ঞাপনের শেষে লিখে দেন যে, এই বিজ্ঞাপনের টাকাও তাঁর সেই ‘প্রতারক’ প্রেমিকের ক্রেডিট কার্ড থেকেই নেওয়া হয়েছে। 

ম্যাকি অ্যান্ড হুইটসানডে লাইফ তাদের পেজে প্রকাশের পরপরই তা দ্রুত ভাইরাল হয়ে যায়। স্থানীয়দের অনেকেই পত্রিকাটির অফিসে গিয়ে, মেইলে খোঁজ খবর নিয়ে জানতে চান এই বিজ্ঞাপনদাতা এবং তাঁর প্রেমিক সম্পর্কে। পাঠকদের কাছ থেকে এমন অভূতপূর্ব সাড়া পেয়ে আপ্লুত পত্রিকাটির কর্তৃপক্ষ। 

তবে, পত্রিকাটির পক্ষ থেকে ওই দুজন সম্পর্কে যে জবাব দেওয়া হয়েছে তা নিঃসন্দেহে হতাশ করবে পাঠকদের। পত্রিকাটি জানিয়েছে, তাঁরা স্টিভ বা জেনি কারও সম্পর্কেই জানেন না। তাঁরা আরও জানিয়েছে, তাঁরা নৈতিক কারণেই জেনির ব্যাপারে কোনো তথ্য প্রকাশ করতে পারেন না। 

এদিকে, জেনির এমন কর্মকাণ্ডে অনেকেই প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তার বেশির ভাগই জেনি পক্ষে। একজন ফেসবুকে লিখেছেন, ‘খুবই ভালো হয়েছে, জেনি। আশা করি, ভাগ্য এক সময় তাঁকে তাঁর পাওয়া বুঝিয়ে দেবে।’ আরেকজন লিখেছেন, ‘সাবাস বন্ধু’। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ‘ড্রপআউট’ চাওয়ালা: মেলবোর্নে বছরেই কোটিপতি ভারতীয় তরুণ

    প্রেমের পূর্ণতা দিতে লিঙ্গ পরিবর্তন, অবশেষে বিয়ে

    পরস্পরকে বিয়ে করেছেন মিস আর্জেন্টিনা ও মিস পুয়ের্তো রিকো

    ক্যাঙারুর বিরুদ্ধে মালিককে খুনের অভিযোগ

    রহস্যমৃত্যুর ৭৩ বছর পর মিলল পরিচয়

    বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে চলছে নেতা–কর্মীদের জন্য খিচুড়ি রান্না 

    স্বাস্থ্য খাতে নানামুখী সংকট, বঞ্চিত নিম্ন আয়ের মানুষ

    ‘দুর্নীতি সারা বিশ্বের সমস্যা’

    ফুটবল বিশ্বকাপ

    ভবিষ্যৎ নিয়ে সন্দিহান নেইমার

    বিএনপির সমাবেশ

    ঢাকার পথে বাস চলাচল বন্ধ

    জনগণের জানমালের রক্ষায় আ. লীগের নেতা-কর্মীরা কাজ করছেন: মায়া