Alexa
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২

সেকশন

epaper
 

এই সরকার যত দিন ক্ষমতায় থাকবে, মানুষের দুর্ভোগ বাড়বে: ফখরুল

আপডেট : ১২ আগস্ট ২০২২, ১২:৪৬

আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: আজকের পত্রিকা এই সরকার যত দিন ক্ষমতায় থাকবে, মানুষের দুর্ভোগ বাড়বে। জ্বালানি, পানিসহ সবকিছুর দাম বেড়েছে। সরকারের দুর্নীতি আকাশচুম্বী। সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমান এবং চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর কবর জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।

আওয়ামী লীগ রাজপথে সব সময় পরাজিত হয়েছে উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, ‘রাজপথে পরাজিত হয়েছে আওয়ামী লীগ, আগামীতেও জনগণের আন্দোলনে পরাজিত হবে তারা।’

বিএনপির এই নেতা আরও বলেন, ‘দলের পক্ষ থেকে আরফাত রহমানের কবর জিয়ারত করেছি আমরা। তিনি একজন নিরহংকারী মানুষ ছিলেন। বাংলাদেশের ক্রীড়া অগ্রগতির ভিত্তি তাঁর মাধ্যমে রচিত হয়েছে। তিনি রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তার পরও তাঁর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। আমরা আজকে শপথ নিয়েছি, আমাদের এই শোককে শক্তিকে রূপান্তরিত করে এই ভয়াবহ দানবীয় সরকার সরিয়ে সত্যিকার অর্থে জনগণের সরকার প্রতিষ্ঠা করব। আগামীর তরুণ প্রজন্মের নেতৃত্ব তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাঁকে বিদেশে নির্বাসিত করে রাখা হয়েছে।’

এ সময় অন্যদের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম, উত্তরের আহ্বায়ক আমানুল্লাহ আমান, উত্তরের সদস্যসচিব আমিনুল হক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, বিএনপির কেন্দ্রীয় নেতা নাজিমুদ্দিন আলম, রফিক শিকদারসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সুলতানা কামালেরা আওয়ামী অধিকার রক্ষার কর্মী: রিজভী

    তথ্য না চাওয়ার প্রজ্ঞাপনকে ‘ভয়াবহ’ বলছে বিএনপি

    বিএনপির মুখে অসাম্প্রদায়িক বাংলাদেশের কথা শোভা পায় না: কাদের

    পাওয়ার গ্রিডে বিপর্যয় দুর্ঘটনা নয়, সরকারের ব্যর্থতা: মির্জা ফখরুল

    আন্দোলনে বিএনপির সঙ্গে থাকার প্রতিশ্রুতি অলি আহমদের

    কল্যাণ পার্টির দুই নেতার পদত্যাগ

    শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে মানববন্ধন

    আকাশে উড়ল বন্দী ১৫ তিলা ঘুঘু

    অরক্ষিত ইলিশের খনি

    অর্ধকোটি টাকা নিয়ে লাপাত্তা ‘সোনালী’

    জনসংখ্যা ১৬ কোটি, নিবন্ধন ২০ কোটি

    ধান ছেড়ে টমেটো চাষ