Alexa
রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

কচুখেতে মিলল স্কুলছাত্রের মরদেহ

আপডেট : ০৯ আগস্ট ২০২২, ১৫:৪৩

নিহত দশম শ্রেণির শিক্ষার্থী ফয়সাল ফাহিম। ছবি: সংগৃহীত  বগুড়া শাজাহানপুর উপজেলার সাজাপুর বানারশি নামক ফসলি মাঠের একটি কচুখেত থেকে ফয়সাল ফাহিম (১৬) এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে শাজাহানপুর থানা–পুলিশ। আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তাৎক্ষণিকভাবে হত্যার কারণ নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী সিএনজিচালিত অটো রিকশাচালক আব্দুল্লাহ আল মামুনকে (২৬) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

মরদেহের বুকের বাম পাশে কাদা দিয়ে ইংরেজি অক্ষরে ‘এস’ এবং ডান পাশে ‘এন’ লেখা রয়েছে। নিহত শিক্ষার্থী ওই এলাকার সাজাপুর পশ্চিমপাড়া গ্রামের শাহাদত হোসেনের ছেলে ফয়সাল ফাহিম (১৬)। সে বগুড়া সুলতানগঞ্জ উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। 

নিহতের দাদা আব্দুস সাত্তার আজকের পত্রিকাকে বলেন, ‘গত ৬ মাস আগে ফাহিমকে তার মা নতুন মোটরসাইকেল কিনে দিয়েছে। সেটি এখন বাড়িতেই পড়ে রয়েছে। প্রায় ৪ মাস আগে ফাহিম এবং তার চাচা সাজ্জাদ হোসেনের সঙ্গে প্রতিবেশী অটো রিকশাচালক আব্দুল্লাহ আল মামুনের মারামারি হয়। এ সময় মামুনের ছুরিকাঘাতে সাজ্জাদ গুরুতর আহত হয়। এই ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ মামুনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়। মাস খানেক হলো মামুন সেই মামলায় জামিনে মুক্ত হয়ে এসে সাজ্জাদ এবং ফাহিমকে হুমকি দেয়। হুমকির ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করি আমরা। ধারণা করছি মামুন কাউকে দিয়ে মোবাইল ফোনে ডেকে নিয়ে ফাহিমকে হত্যা করেছে।’

এদিকে পুলিশের হাতে আটক আব্দুল্লাহ আল মামুনের বোন রোকসানা বেগম (৩০) আজকের পত্রিকাকে জানান, মামুন এই ঘটনায় জড়িত না। তিনি বাড়িতেই ছিল। পুলিশ এসে তাঁকে বাড়ি থেকে নিয়ে গেছে। গতকাল সোমবার রাতে সাজাপুর ফুলতলা মসজিদে স্থানীয় কিছু যুবকের সঙ্গে ফাহিমের গন্ডগোল হয়। এর আগে ফটকি ব্রিজ এলাকায় একজন সিএনজিচালিত অটো রিকশাচালকের কাছ থেকে টাকা ছিনতাই করে। একটা না একটা ঘটনা ফাহিমের লেগেই থাকে। গ্রামে উচ্ছৃঙ্খল হিসেবে ফাহিম পরিচিত। অন্য কেউ ফাহিমকে হত্যা করে মামুনের ওপরে দোষ চাপাচ্ছে। 

ঘটনাস্থলে পরিদর্শনে যাওয়া শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) শামীম হাসান আজকের পত্রিকাকে বলেন, ‘নিহত ফাহিমের বুকে কাদা দিয়ে দুটি অক্ষর লিখে গেছে খুনিরা। অটো রিকশাচালক আব্দুল্লাহ আল মামুনসহ জিজ্ঞাসাবাদের জন্য ফাহিমের কয়েক বন্ধুকে থানায় আনা হয়েছে। আমরা তাদের সঙ্গে কথা বলে বিষয়টি জানার চেষ্টা করব।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    খুলনায় নিখোঁজ রহিমা বেগম ফরিদপুর থেকে জীবিত উদ্ধার

    ভারতে ঘাস খেতে যাওয়া ৫৮ গরু ফিরিয়ে মালিকদের দিল বিজিবি

    ‘মেয়ে গেল, এখন আবার তুই গেলি বাবা’

    বাংলাদেশ-চীনের সম্পর্ক দীর্ঘজীবী হোক: সংস্কৃতি প্রতিমন্ত্রী 

    বাগানেই নষ্ট হচ্ছে লেবু, হতাশায় চাষিরা

    ৬ কোটি টাকা মূল্যের খাসজমি উদ্ধার, চলছে আশ্রয়ণের ঘর নির্মাণ 

    টিকিটসহ ধরা বুকিং সহকারী, বরখাস্ত

    শিল্পবর্জ্যে শীতলক্ষ্যার সর্বনাশ

    বঙ্গবন্ধু সেতুতে গাছবোঝাই ট্রাক উল্টে রেললাইন ব্লক, ট্রেন চলাচল বন্ধ

    মধ্যরাতে উত্তপ্ত ইডেন, গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ায় হল ছাড়া ছাত্রলীগ নেত্রী

    রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, গৃহকর্তার দাবি আত্মহত্যা

    ফুটবলারদের জন্য বিশেষ অ্যাপ আনছে ফিফা