Alexa
রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

ধর্ষণে অন্তঃসত্ত্বা বুদ্ধি প্রতিবন্ধী, ৩ দিনের রিমান্ডে উপসচিব

আপডেট : ০৮ আগস্ট ২০২২, ২২:২১

ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত আসামি জয়নাল আবেদীন ওরফে লাল মিয়া সরদার (৬৬)। ছবি: আজকের পত্রিকা গাইবান্ধার সুন্দরগঞ্জে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার সাবেক উপসচিব জয়নাল আবেদীন ওরফে লাল মিয়া সরদারকে (৬৬) তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত। সোমবার সন্ধ্যায় জেলা আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট উপেন্দ্র চন্দ্র দাস এ আদেশ দেন। আজ সোমবার রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম। 

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার উপপরিদর্শক (এসআই) মো. আরিফুল ইসলাম মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিতে তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন বিচারক। 

জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়া উপজেলার সোনারায় ইউনিয়নের পশ্চিম সোনারায় গ্রামের মৃত জহির উদ্দিন সরদারের ছেলে। তিনি ধর্ম মন্ত্রণালয়ের উপসচিব ছিলেন। সুন্দরগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, দুপুরে বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের মামলায় জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়াকে তাঁর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। 

মামলা সূত্রে জানা যায়, সোনারায় ইউনিয়নের চন্দ্র গ্রামের জেলে পরেশ চন্দ্রের বাড়ির পাশে আসামি জয়নাল আবেদীন ওরফে লাল মিয়ার একটি মৎস্য খামার আছে। খামার দেখাশোনার জন্য খামারের পূর্ব পাশে একটি ঘর নির্মাণ করে। সেই সুবাদে পরেশ চন্দ্রের বাড়িতে প্রায় আসা যাওয়া করত লাল মিয়া। এতে সুযোগ বুঝে বিভিন্ন সময় পরেশ চন্দ্রের বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে খামারে নিয়ে ধর্ষণ করতেন। কিছুদিন থেকে ওই বুদ্ধি প্রতিবন্ধীর শারীরিক পরিবর্তন দেখা যায়। এতে পরিবারের লোকজন ও স্থানীয়দের সন্দেহ হলে কিশোরিকে গত ৭ আগস্ট ডাক্তারের কাছে নিয়ে গিয়ে আলট্রাসনোগ্রাফি করায়। আলট্রাসনোগ্রাফি রিপোর্টে দেখা যায় বুদ্ধি প্রতিবন্ধী ওই কিশোরি ২১ সপ্তাহ ৪ দিনের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় ওই কিশোরির বাবা পরেশ চন্দ্র বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়ের বিরুদ্ধে রোগীকে ধর্ষণের অভিযোগ

    এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, থানায় মামলা 

    যাবজ্জীবনের প্রথম রায় দিলেন বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব‍্যুনাল

    আশুলিয়া থেকে ঈশ্বরদী গিয়ে ধর্ষণের শিকার ২ তরুণী, গ্রেপ্তার ৪

    দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ

    অনিয়ম করেছি, তবে সেটা মানুষের জন্য: বিদায়ী ইউএনও যোবায়ের

    হাসপাতালে চিকিৎসকের অপেক্ষায় থেকে শিশু মৃত্যুর অভিযোগ, চিকিৎসকসহ আটক ২ 

    মেয়ের জিম্মায় বাড়ি ফিরলেন রহিমা বেগম

    টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, নেই তাসকিন

    স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়ের বিরুদ্ধে রোগীকে ধর্ষণের অভিযোগ

    ‘উপাত্ত সুরক্ষা আইন’ ঢেলে সাজানোর দাবি টিআইবির

    মরীচিকা পড়া সেতুর কাজ পুনরায় শুরু, অনিয়ম নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ