Alexa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

পেছন থেকে গিয়ে হঠাৎ কোপ

আপডেট : ০৮ আগস্ট ২০২২, ১৩:১০

আলমগীর হোসেন কুড়িগ্রামের উলিপুর থানা থেকে ২০০ গজ দূরে ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। গত শনিবার বিকেলে থানা মোড়ের গিনি ফার্মেসির সামনে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীর স্ত্রী গতকাল রোববার সকালে উলিপুর থানায় মামলা করেছেন।

আহত ব্যবসায়ীর নাম আলমগীর হোসেন (৩০)। তিনি উপজেলার পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের জোনাইডাঙা গ্রামের ইউসুফ আলীর ছেলে। পৌর এলাকায় উলিপুর থানা থেকে ২০০ গজ দূরত্বে থানা মোড়ে হেলথ কেয়ার ফার্মেসি নামে তাঁর একটি ওষুধের দোকান আছে। অভিযোগ ওঠা যুবকের নাম মাসুম ওরফে মাসুদ রানা (৩৫)। তাঁর বাড়ি পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের হায়াৎ খাঁ কুড়ারপাড় গ্রামে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে আলমগীর হোসেন প্রেসক্রিপশন বুঝে নিতে পাশের গিনি ফার্মেসিতে যান। এ সময় মাসুম পেছন থেকে এসে চাপাতি দিয়ে আলমগীরকে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যান। স্থানীয়রা আলমগীরকে উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় গিনি ফার্মেসিতে থাকা সিসিটিভি (ক্লোজড সার্কিট টেলিভিশন) ক্যামেরা ধারণ করা ভিডিও ফুটেজ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে গতকাল সকালে আহতের স্ত্রী ফারজানা বেগম বাদী হয়ে মাসুম ওরফে মাসুদ রানার নামসহ অজ্ঞাত আরও দুই-তিনজনের বিরুদ্ধে উলিপুর থানায় মামলা করেন।

আলমগীরের স্ত্রী ফারজানা বলেন, ‘যে যুবক আমার স্বামীকে কুপিয়েছেন তাঁকে আমরা আগে থেকে চিনি না। তাঁর সঙ্গে কিংবা অন্য কারও সঙ্গে আমাদের কোনো শত্রুতা বা আর্থিক লেনদেন নেই। ওই যুবক কেন আমার স্বামীকে এভাবে কুপিয়েছেন তা আমরা জানি না। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আর্থিক লেনদেনের কারণে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বেপরোয়া এক চেয়ারম্যান

    এখন ট্রাস্টি বোর্ড পুনর্গঠন-আতঙ্ক

    বিচ্ছিন্ন জনপদ রামুক্যাছড়ি পৌঁছায় না সরকারি সুবিধা

    বিসিএসজট কাটাতে কোন পথে পিএসসি

    মিশ্র বর্জ্যে ঝুঁকিতে পরিচ্ছন্নতাকর্মীরা

    প্রতিমা তৈরি করেই মোহনের সংসারে এসেছে সচ্ছলতা

    হিমাচল প্রদেশে গাড়ি খাদে পড়ে ৭ পর্যটক নিহত

    দেশেই ফিস্টুলার উন্নত চিকিৎসা 

    পাকিস্তানের রেকর্ড ভেঙে দিল ভারত

    সিএসপিবি প্রকল্পে ৩০৮ জনের চাকরির সুযোগ 

    ভুয়া এসএসসি পরীক্ষার্থী আটক, মুচলেকায় ছাড়

    বেপরোয়া এক চেয়ারম্যান