Alexa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে আ. লীগ আর কত লাশ চায়: মেয়র আরিফ

আপডেট : ০৭ আগস্ট ২০২২, ২২:১৫

সিলেট জেলা ও মহানগর কৃষক দলের আয়োজনে বিক্ষোভ মিছিল। ছবি: আজকের পত্রিকা ক্ষমতাসীন দল আওয়ামী লীগকে প্রশ্ন ছুড়ে দিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘দেশের গণতন্ত্র, বাক স্বাধীনতা ও মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে আওয়ামী লীগ আর কত লাশ চায়? সরকার বাকশালি কায়দায় দেশ শোষণ করতে গিয়ে লাশের ওপর ক্ষমতার মসনদে দাঁড়িয়ে আছে। বিরোধী দলের গঠনমূলক সমালোচনা সহ্য করতে পারে না।’ 

আজ রোববার বিকেলে ভোলায় পুলিশের গুলিতে নিহত স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদল নেতা নুরে আলমের হত্যার প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর কৃষক দল কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সিসিক মেয়র আরিফ বলেন, ‘জনগণের দাবি আদায়ে কথা বললে রাস্তায় গুলি করে মারে। ভোলার ঘটনাই প্রথম নয়, ২০০৯ সাল থেকে তারা কত মায়ের বুক খালি করেছে তার হিসাব নেই। হত্যা ও নির্যাতন চালিয়ে ক্ষমতায় ঠিকে থাকা যায় না’

সিলেট জেলা কৃষক দলের আহ্বায়ক  শহিদ আহমদের সভাপতিত্বে ও সদস্যসচিব তাজরুল ইসলাম তাজুলের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী। 

এ বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন—সিলেট জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ, জেলা শ্রমিক দলের সভাপতি সুরমান আলী, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট আল আসলাম মুমিন, রফিকুল ইসলাম শাহ পরান, অ্যাডভোকেট ওবায়দুর রহমান ফাহমী, কৃষক দল নেতা মাসুক উদ্দিন, আব্দুল জব্বার টুটু, গিয়াস আহমদ, আলমাছ চৌধুরী, শাহীন আহমদ, বখতিয়ার আহমদ ইমরান, জেলা বিএনপি নেতা মাহবুব আলম, মনিরুল ইসলাম তোরন, শাহীন আলম জয় প্রমুখ। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নির্ধারিত বরাদ্দ শেষ, সিলেটের ৩ পাম্পে মিলছে না গ্যাস

    জাতীয় পার্টির কর্মিসভায় আ. লীগের এমপি

    বুধবার দেশে আসছেন মাউন্ট এভারেস্ট বিজয়ী আকি রহমান

    আটঘরিয়ায় একই স্থানে আ.লীগ ও বিএনপি সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি

    সিলেটে হিজড়াবেশী যুবক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬

    অনশন স্থগিত করেছেন ইডেন কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত নেত্রীরা

    নারীদের জিনের ভয় দেখিয়ে স্বর্ণালঙ্কার হাতিয়ে নিত শরীফ

    মানসিক স্বাস্থ্যকে শিক্ষানীতিতে যুক্ত করার আহ্বান বিশেষজ্ঞদের

    অপহরণের ১৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, যুবক গ্রেপ্তার

    দেশ পরিচালনার নামে একটি সিন্ডিকেট লুটপাট করছে: মোশাররফ

    বাংলাদেশের ব্যাটিং এবারও মন ভরাতে পারল না

    মাদক মামলায় গ্রেপ্তার সংরক্ষিত মহিলা আসনে সদস্য পদপ্রার্থী