Alexa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

ইউনিভার্সেল মেডিকেল কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

আপডেট : ০১ আগস্ট ২০২২, ১৮:৪৫

ইউনিভার্সেল মেডিকেল কলেজে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। ছবি: আজকের পত্রিকা  বেসরকারি মেডিকেল কলেজ ইউনিভার্সেল মেডিকেল কলেজের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টায় ইউনিভার্সেল মেডিকেলের অডিটোরিয়ামে এমবিবিএস ১ম বর্ষের (কলেজের ৮ম ব্যাচ) শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছ। 

ইউনিভার্সেল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. উত্তম কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক প্রীতি চক্রবর্ত্তী। 

প্রীতি চক্রবর্ত্তী নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘চিকিৎসকগণ দেশের প্রথম সারির নাগরিক। তাই শিক্ষার্থীদের নিজেদের পড়াশোনার পাশাপাশি আচার-ব্যবহারে বিশেষ লক্ষ্য রেখে ভবিষ্যতে সুদক্ষ চিকিৎসক হিসেবে নিজেদের গড়ে তোলার প্রত্যয় নিতে হবে এবং সফলতার মাধ্যমে এই মেডিকেল কলেজের সুনাম বৃদ্ধি করতে হবে।’ 

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ রিসার্চ সেন্টারের প্রধান অধ্যাপক ডা. মো. রিদওয়ানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিলীপ কুমার পাল এবং হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। 

নবীনবরণ অনুষ্ঠানে কলেজের ফেইজ কো–অর্ডিনেটরবৃন্দ নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। ইউনিভার্সেল মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. ফজলুল করিম নবাগত শিক্ষার্থীদের এমবিবিএস কোর্স কারিকুলাম ব্যাখ্যা করেন। নবীন বরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থী (দেশি-বিদেশি) ও তাদের অভিভাবকেরা নিজেদের অনুভূতি প্রকাশ করেন। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে বিশেষ উপহারসামগ্রী ও স্টুডেন্ট আইডি কার্ড প্রদান করা হয়। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কোনো কাজে ঢাবি শিক্ষার্থীদের রেজিস্ট্রার ভবনে যেতে হবে না

    এসএসসির তৃতীয় দিনে অনুপস্থিত ৩২ হাজারের বেশি 

    নতুন সিলেবাসে প্রশ্ন, সাত কলেজের দর্শন বিভাগের মানোন্নয়ন পরীক্ষা স্থগিত

    মাস্টার্স প্রফেশনালে ভর্তি শুরু ১১ সেপ্টেম্বর

    নতুন শিক্ষাক্রম অনুযায়ী বিষয় নির্ধারণের নির্দেশ

    থিসিস নকল করা ঢাবি শিক্ষকের ডিগ্রি বাতিল ও পদাবনতি

    কেন্দ্র দখল করতে পারবে না বলেই ইভিএমকে ভয় পায় বিএনপি: কাদের

    মরা গরুর মাংস ফেলে পালালেন কসাই

    শাহজাদপুরে শিশুকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

    নাফ নদী থেকে আবারও অজ্ঞাত ২ জনের মরদেহ উদ্ধার

    চাকরিতে পুনর্বহালের দাবিতে ‘করোনা যোদ্ধাদের’ মানববন্ধন

    ঢামেকে সাত তলা থেকে লাফিয়ে রোগীর আত্মহত্যার চেষ্টা