Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

মোহাম্মদপুরে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

আপডেট : ০৭ জুলাই ২০২২, ১৪:২৭

প্রতীকী ছবি রাজধানীর রায়েরবাজার এলাকায় ছুরিকাঘাতে আহত রবিন ওরফে বক্কর (২৩) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি হাসপাতালের আইসিইউতে মারা যান বলে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) লিটন মাতুব্বর। তাঁর শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। 

রবিনের বড় বোন সুমা আক্তার বলেন, রবিন বিবাহিত ছিলেন। স্ত্রী স্বর্ণা আক্তার ও দেড় বছরের মেয়ে রাহিকে নিয়ে রায়েরবাজার কৃষি মার্কেট এলাকায় থাকতেন। ওই এলাকাতেই একটি জুস কোম্পানিতে চাকরি করতেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে রবিন ছিলেন সবার ছোট। 

রবিনের বোন আরও বলেন, আহতাবস্থায় রবিন বলেছিলেন তাঁর বন্ধু আলআমিন তাঁকে পুলপাড় বটতলায় ডেকে নিয়ে যান। সেখান আকাশ তাঁকে ছুরিকাঘাত করেন। তবে কেন ছুরিকাঘাত করেছিলেন তা জানাতে পারেননি। 

উপপরিদর্শক বলেন, গত ২৯ জুন বিকেল সাড়ে ৪টার দিকে পূর্বশত্রুতার জেরে রায়েরবাজার এলাকায় ছুরিকাঘাতে আহত হন রবিন। এ ঘটনার পরদিন রবিনের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে আকাশ (১৯) শাকিব (২০) ও দ্রুব (১৪) নামে তিনজনকে গ্রেপ্তার করা হয়। মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তরিত হবে। বর্তমানে অভিযুক্ত তিনজন জেলহাজতে আছে। 

উপপরিদর্শক আরও বলেন, রবিন বিবাহিত ছিলেন। তাঁর একটি মেয়ে রয়েছে। তা সত্ত্বেও অভিযুক্ত শাকিবের প্রেমিকের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন রবিন। এ বিষয় নিয়ে কয়েকবার তাঁদের সঙ্গে মারামারির ঘটনা ঘটে। তবু রবিন সম্পর্ক চালিয়ে যান। ঘটনার দিন বিকেলে রবিনের বন্ধু আলআমিন তাঁকে রায়েরবাজার পুলপাড় বটতলা এলাকায় ডেকে নিয়ে যান। সেখানে আকাশ, দ্রুব ও শাকিব আগে থেকেই অবস্থান করছিলেন। রবিন সেখানে গেলে তাঁদের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রবিনের বুক, পিঠ, পেটসহ কয়েক জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যান তাঁরা। 

পরে স্থানীয় লোকজন রবিনকে উদ্ধার করে বাংলাদেশ মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে স্বজনেরা রবিনকে নিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ৯টার দিকে ঢামেক হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    পার্বত্য চট্টগ্রামে সামরিক শাসন চলছে: সন্তু লারমা

    অ্যাকাউন্টের পাসওয়ার্ড হাতিয়ে উপবৃত্তির টাকা হাপিস

    ঢামেক হাসপাতালে অন্তঃসত্ত্বার মৃতদেহ রেখে পালিয়েছে ২ নারী

    সিঙ্গাপুরে চিকিৎসাধীন র‍্যাব কর্মকর্তার মৃত্যু

    শেষ হলো তাজিয়া মিছিল

    অধ্যক্ষের পর এবার মারা গেলেন উপাধ্যক্ষও

    পার্বত্য চট্টগ্রামে সামরিক শাসন চলছে: সন্তু লারমা

    মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বিবাহিতরাও

    অ্যাকাউন্টের পাসওয়ার্ড হাতিয়ে উপবৃত্তির টাকা হাপিস

    ঢামেক হাসপাতালে অন্তঃসত্ত্বার মৃতদেহ রেখে পালিয়েছে ২ নারী

    পুরোনো কথা মনে করে আমিরের চোখে জল