Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

ফ্রিজ কিনতে শোরুমগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড়

আপডেট : ০৭ জুলাই ২০২২, ১২:৩৯

ফ্রিজ কিনতে শোরুমগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড়। ছবি: যমুনার সৌজন্যে পবিত্র ঈদুল আজহার এক অবিচ্ছেদ্য অংশ হলো কোরবানি। আর কোরবানির কথা মাথায় রেখে সবার চেষ্টা থাকে সাধ্যের মধ্যে সেরা রেফ্রিজারেটরটি কেনা। শুধু রেফ্রিজারেটরই নয়, এ সময় সব ধরনের হোম অ্যাপলায়েন্সের প্রতি ক্রেতাদের আগ্রহ থাকে তুঙ্গে। এ বছরও এর ব্যতিক্রম নয়। 

এরই মধ্যে বিভিন্ন হোম অ্যাপলায়েন্স ব্র্যান্ডের শোরুমে ক্রেতাদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে। সব ব্র্যান্ডই ক্রেতাদের আকৃষ্ট করার জন্য ঘোষণা করেছে নানান ধরনের অফার। 

অন্যান্য বছরের মতো এ বছরও ক্রেতাদের বিশেষ আগ্রহ যমুনা ইলেকট্রনিকসের প্রতি। সারা দেশে ছড়িয়ে থাকা যমুনার সব প্লাজা ও ডিলার পয়েন্টে উপচে পড়া ভিড় লক্ষণীয়। যমুনার সব হোম অ্যাপলায়েন্সের মধ্যে ক্রেতাদের আকর্ষণের কেন্দ্রে রয়েছে নানা আকর্ষণীয় মডেলের যমুনা রেফ্রিজারেটর ও ফ্রিজার। 

যমুনা ফ্রিজ কিনলেই পাচ্ছেন অফারের ছড়াছড়ি। এবারের কোরবানির ঈদে যমুনা ইলেকট্রনিকসের পক্ষ থেকে যমুনা ফ্রিজ ও ফ্রিজারের ওপর রয়েছে বিশেষ মূল্যছাড়। সর্বোচ্চ ১৮ শতাংশ পর্যন্ত নিশ্চিত ডিসকাউন্টসহ এক্সচেঞ্জ অফারে রয়েছে ৪০ শতাংশ পর্যন্ত নগদ ডিসকাউন্ট। বাজারে অনেক ফ্রিজ আছে, কিন্তু এই দামে এই মানের রেফ্রিজারেটর আর নেই। 

এ ছাড়া এই ঈদে যমুনার পণ্য কিনে হয়ে যান মিলিয়নিয়ার। অ্যাপে রেজিস্ট্রেশন করে (ডিলার কিংবা অফিশিয়াল প্লাজার মাধ্যমে) জিতে নিন ফ্রিজ, টিভি, এসিসহ ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। 

এরই মধ্যে যমুনার ইলেকট্রনিকসের বিভিন্ন পণ্য কিনে সারা দেশ থেকে অসংখ্য ভাগ্যবান ক্রেতা পেয়েছেন নগদ লাখ লাখ টাকা ক্যাশ ভাউচারসহ অসংখ্য ফ্রি পণ্য (এসি, টিভি, ফ্রিজসহ অসংখ্য), যেটা অন্য ক্রেতাদেরও যমুনা ইলেকট্রনিকসের পণ্য কিনতে আগ্রহী করে তুলেছে। যমুনা ইলেকট্রনিকসের পণ্যগুলো পাওয়া যাবে যমুনার সব প্লাজা ও ডিলার শোরুমে। এ ছাড়া ঘরে বসে যমুনার পণ্য পেতে যমুনার ই-স্টোর থেকে অর্ডার করা যাবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ট্রেডএক্স প্ল্যাটফর্মে যুক্ত হলো ইবিএল

    ইউএস-বাংলার চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট শুরু ১ সেপ্টেম্বর

    ২০২১-২২ অর্থবছরে অন্যতম সর্বোচ্চ করদাতা গ্রামীণফোন

    ‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

    আনুষ্ঠানিক যাত্রা শুরু করল ‘ওহসোগো ডট কম’

    ইউনিলিভার ও ইউএনডিপি’র প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্প পরিদর্শনে ব্রিটিশ হাইকমিশনার

    অ্যাকাউন্টের পাসওয়ার্ড হাতিয়ে উপবৃত্তির টাকা হাপিস

    ঢামেক হাসপাতালে অন্তঃসত্ত্বার মৃতদেহ রেখে পালিয়েছে ২ নারী

    পুরোনো কথা মনে করে আমিরের চোখে জল

    ৬০০ টি-টোয়েন্টি খেলা প্রথম ক্রিকেটার পোলার্ড

    সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর