Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের পর ‍শিশুর মৃত্যু

আপডেট : ০৬ জুলাই ২০২২, ২১:১৮

সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর শিশু হেদায়েতউল্লাহকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ছবি: আজকের পত্রিকা দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ে পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেল দেড় বছর বয়সী শিশু হেদায়েতউল্লাহ। একে একে পরিবারের চার সদস্যের মধ্যে তিনজন চলে গেলেন না ফেরার দেশে। এ সড়ক দুর্ঘটনায় তাদের ঈদ যাত্রা পরিণত হলো শবযাত্রায়।

আজ বুধবার বেলা ১২টার দিকে শিশুটি মারা যায় বলে নিশ্চিত করেছেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ আলম। এরপর দুপুরে হাসপাতালের মর্গ থেকে লাশবাহী গাড়িতে করে মা, মেয়ে ও ছেলের মরদেহ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ গ্রামের বাড়িতে রওনা হয়েছেন নিহতদের স্বজনেরা। 

এর আগে ভোর পৌনে ৫টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনের মহাসড়কে তেলবাহী ট্যাংক লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা বিউটি আক্তার (৩০) ও মেয়ে ফাহিমা আক্তার (১২) নিহত হয়। দেড় বছর বয়সী শিশুপুত্র হেদায়েতউল্লাহ এ সময় গুরুতর আহত হয়ে ওই হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন থাকার পর বেলা ১২টার দিকে শিশুটি যায়। 

তবে এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক ও শিশুটির বাবা মোহাম্মদ হোসেন আশঙ্কা মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকেরা। 

উল্লেখ্য, বুধবার ভোরে বিরল উপজেলার তেঘরা এলাকা হতে মোটরসাইকেলযোগে মোহাম্মদ হোসেন (৪০) তাঁর স্ত্রী ও দুই সন্তানসহ বের হন। নিজে মোটরসাইকেল চালিয়ে গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার নামো পাঁচটিকরি গ্রামের বাড়িতে ঈদ করার উদ্দেশ্যে রওনা দেন। এ সময় তিনি হাউজিং মোড় পেরিয়ে শিফা ডায়াগনস্টিক সেন্টারের সামনে পৌঁছালে একটি তেলের ট্যাংক লরি পেছন থেকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান তিনি। এতে তাঁর স্ত্রী মোছা. বিউটি (৩০) ও মেয়ে মোছা. ফাহিমা (১২) ঘটনাস্থলেই মারা যায়। এতে গুরুতর আহত হয় তার শিশুপুত্র হেদায়েতউল্লাহ। মোহাম্মদ হোসেন বিরলে তেঘরা দারুল হাদীস সালাফিয়্যাহ মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর

    শেষ হলো তাজিয়া মিছিল

    কচুখেতে মিলল স্কুলছাত্রের মরদেহ

    ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে 

    রামগতিতে মেঘনায় ভেসে উঠল মৃত ডলফিন

    শিবচরে সড়কে গাড়িচাপায় নারীর মৃত্যু

    সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর

    সিঙ্গাপুরে চিকিৎসাধীন র‍্যাব কর্মকর্তার মৃত্যু

    শেষ হলো তাজিয়া মিছিল

    কচুখেতে মিলল স্কুলছাত্রের মরদেহ

    অধ্যক্ষের পর এবার মারা গেলেন উপাধ্যক্ষও

    ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে