Alexa
শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

নওগাঁয় ট্রাকচাপায় ৫ জন নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

আপডেট : ০৬ জুলাই ২০২২, ১৮:৩৫

গ্রেপ্তার হওয়া ট্রাকচালক রেজাউল করিম নবী। ছবি: আজকের পত্রিকা  নওগাঁ সদর উপজেলার বাবলাতলী মোড়ে ট্রাকচাপায় চার শিক্ষকসহ ৫ জন নিহতের ঘটনায় করা মামলায় ট্রাকচালক রেজাউল করিম নবীকে (৩৫) গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। আজ বুধবার দুপুরে নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‍্যাব-৫-এর সিইও লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য জানান। 

এর আগে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে জেলার মান্দা উপজেলার সাবাইহাট এলাকা থেকে ওই ট্রাকচালককে গ্রেপ্তার করে র‍্যাব-৫-এর নাটোর ক্যাম্পের সদস্যরা। গ্রেপ্তার হওয়া ট্রাকচালক রেজাউল করিম নবী মান্দা উপজেলার বড় মল্লিকপুর গ্রামের ইসহাক আলীর ছেলে। 

রিয়াজ শাহরিয়ার বলেন, ঘটনার পর নিহত অটোরিকশাচালকের স্ত্রী সাহারা বেগম ট্রাকচালক রেজাউল করিম নবীসহ অজ্ঞাতনামা হেলপারের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক ছিলেন ট্রাকচালক রেজাউল। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাঁকে তাঁর বাড়ির পাশ থেকে গ্রেপ্তার করা হয়। 

র‍্যাব কর্মকর্তা বলেন, ট্রাকচালক রেজাউল করিম ২০১৭ সালে হালকা যানবাহন চালানোর সনদ পান। কিন্তু তিনি আইন অমান্য করে ওই বছর থেকেই ভারী যানবাহন চালিয়ে আসছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কারণে ওই দুর্ঘটনা ঘটেছে বলে স্বীকার করেছেন চালক রেজাউল করিম। 

সংবাদ সম্মেলন শেষে নওগাঁ সদর থানা–পুলিশের কাছে রেজাউল করিমকে হস্তান্তর করে র‍্যাব। 

এ বিষয়ে নওগাঁ সদর থানার উপপরিদর্শক (এসআই) তৌফিকুল ইসলাম বলেন, দুপুরে ট্রাকচালক রেজাউল করিম নবীকে থানায় হস্তান্তর করেছে র‍্যাব। আইনি প্রক্রিয়া শেষে তাঁকে আদালতে সোপর্দ করা হবে। 

গত ২৪ জুন সিএনজিচালিত অটোরিকশা নিয়ে নওগাঁর নিয়ামতপুর থেকে পাঁচজন শিক্ষক একটি প্রশিক্ষণে অংশ নিতে নওগাঁ শহরে যাচ্ছিলেন। সকাল ৮টার দিকে তাঁদের অটোরিকশাটি নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদরের বাবলাতলী মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক তাঁদের চাপা দেন। এতে অটোরিকশার চালকসহ চারজন শিক্ষক নিহত হন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কাউন্সিলরের সালিসে বিচার না পেয়ে যুবকের আত্মহত্যার অভিযোগ

    সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় পাকুন্দিয়ার প্রবাসীর মৃত্যু

    খোকসায় আ. লীগের দু-পক্ষের গোলাগুলিতে আহত ২, সাবেক চেয়ারম্যান গ্রেপ্তার

    শেরপুরে বাসের চাপায় নিহত ২, আহত ৪

    সুবর্ণচরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

    সৈয়দপুরে অপহরণকারী কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার, অপহৃত উদ্ধার

    লোডশেডিং ও প্রচণ্ড গরমে মারা গেল খামারের ৮০০ মুরগি

    দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে বর্ধিত ভাড়া কার্যকর, পরিবহন চালকদের অসন্তোষ

    বিয়ের ৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা

    লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবলীগ নেতাকে পেটানোর অভিযোগ

    এ সপ্তাহের সিনেমা: ‘অরফান: ফার্স্ট কিল