Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

আবার পেছাল ঈশ্বরগঞ্জ আ.লীগের সম্মেলন

আপডেট : ০৫ জুলাই ২০২২, ১৩:৪৭

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে সড়কে তোরণ ও ব্যানার। ছবি: আজকের পত্রিকা দীর্ঘ ১৯ বছর পরে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। গত ২৯ জুন সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের সিদ্ধান্তে সেই তারিখ পিছিয়ে নেওয়া হয় আজ ৫ জুলাইয়ে। তবে শেষ সময়ে এসে আবারও স্থগিত করা হয়েছে শাখা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। আওয়ামী লীগের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে সম্মেলন ঘিরে উৎসবমুখর পরিবেশ তৈরি হয় এ উপজেলায়। সকাল-সন্ধ্যা পদপ্রত্যাশী নেতাদের মিছিল মিটিংয়ে মুখরিত ছিল পৌর এলাকাসহ ইউনিয়নগুলোও। কিন্তু শেষ মুহূর্তে সম্মেলন স্থগিত হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন নেতা-কর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল বলেন, ‘সম্মেলনের আয়োজন প্রায় সম্পন্ন ছিল। কিন্তু শেষ মুহূর্তে এসে সম্মেলন স্থগিত হওয়ায় উপজেলাসহ তৃণমূলের নেতা-কর্মীরা কিছুটা হতাশ হয়েছেন।’ তিনি আরও বলেন, ‘ঈদুল আজহার পরপরই সম্মেলন অনুষ্ঠিত হয়ে যাবে বলে জেলা এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন।’

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, ‘৫ জুলাই ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হওয়ার কথা ছিল। কিন্তু পারিপার্শ্বিক কিছু সমস্যার কারণে সম্মেলন স্থগিত করা হয়েছে।’

তিন আরও বলেন, ‘সম্মেলনের পরবর্তী তারিখ এখনো নির্ধারিত হয়নি। ঈদুল আজহার পর যেকোনোদিন সম্মেলন অনুষ্ঠিত হবে।’

প্রসঙ্গত, ২০০৩ সালের ১১ জুলাই সর্বশেষ ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর ২০০৬ সালে ফের সম্মেলন হওয়ার কথা থাকলেও আজও হয়নি সেই সম্মেলন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    জগদ্ধাত্রী একাই এক শ

    বোনদের নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা অক্ষয়ের

    তারেক মাসুদ ছিলেন স্বপ্নের নায়ক

    নতুন পরিচয়ে সোহানা সাবা

    বস্তাপ্রতি ২৫০ টাকা বাড়ল চালের দাম

    ঢাকা-আরিচা মহাসড়কে রুট পারমিট ছাড়া চলছে বাস, বাড়ছে দুর্ঘটনা

    ভেন্টিলেশনে সালমান রুশদি, কথা বলতে পারছেন না

    আষাঢ়ে নয়

    তুইও মরবি, আমাদেরও মারবি

    নতুন পরিচয়ে সোহানা সাবা

    তারেক মাসুদ ছিলেন স্বপ্নের নায়ক

    বোনদের নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা অক্ষয়ের