Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

নবীগঞ্জে নির্বাচনী সহিংসতার মামলা

আওয়ামী লীগের প্রার্থী রাহেলকে কারাগারে পাঠালেন আদালত

আপডেট : ০৫ জুলাই ২০২২, ১৫:১৫

প্রতীকী ছবি হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনের আগে সহিংসতার মামলায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলকে কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল সোমবার গোলাম রসুল চৌধুরী রাহেল হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকার শুনানি শেষে তাঁর জামিন আবেদন না মঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বেলা দুটার দিকে তাঁকে কারাগারে পাঠানো হয়। গোলাম রসুল চৌধুরী রাহেল পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিনের মেয়ের স্বামী।

মামলার বিবরণে জানা গেছে, গত বছর নবীগঞ্জ পৌর নির্বাচনের আগের দিন ১৫ জানুয়ারি আওয়ামী লীগের মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসুল চৌধুরী রাহেল ও তাঁর লোকজন বিএনপির প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীর লোকজনের ওপর হামলা করেন। একপর্যায়ে ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই শফিক আহমেদ চৌধুরীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন গোলাম রসুল চৌধুরী রাহেল। তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দীর্ঘ চিকিৎসার পর তিনি সুস্থ হন।

এ ঘটনায় ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই হাদিছ মিয়া চৌধুরী বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে মামলা করেন। তদন্ত শেষে গত ৩০ মার্চ অভিযোগপত্র দেয় পিবিআই। পরে আসামিদের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

বাদী পক্ষের আইনজীবী বদরু মিয়া বলেন, ‘মামলার অভিযোগপত্র দাখিলের পর আসামি গোলাম রসুল চৌধুরী রাহেলের নামে পরোয়ানা জারি হয়। গতকাল সোমবার তিনি হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত গোলাম রসুল চৌধুরী রাহেলের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ভরা বর্ষায়ও সেচ দিয়ে আমন চাষ

    বন্ধ হয়ে যাচ্ছে মুরগির খামার

    আমন চাষের শুরুতেই বাড়তি খরচের বোঝা

    তিন দিনে আ.লীগ নেতার ৩ ঘেরে বিষ দিল দুর্বৃত্তরা

    পাঁচ দিনে চিনির দাম বাড়ল ৭ টাকা

    তরুণের মৃত্যুদণ্ড ও কিছু কথা

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    প্রথম দক্ষিণ এশীয় হিসেবে ‘মিলেনিয়াম লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন স্থপতি মেরিনা

    মাদারগঞ্জে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা

    আর্জেন্টিনায় উগ্র সমর্থকদের ক্ষোভের আগুনে পুড়ে ছাই ফুটবলারদের গাড়ি

    দেশে-বিদেশে সর্বত্রই ধিক্কৃত হচ্ছে সরকার: মির্জা ফখরুল

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২