Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

শিক্ষক হত্যা: অভিযুক্ত জিতু ও তার বাবার খোঁজ নেয়নি কেউ 

আপডেট : ০৪ জুলাই ২০২২, ১৯:২০

গ্রেপ্তার ও রিমান্ডে নেওয়ার পর অভিযুক্ত জিতু ও তাঁর বাবা দেখতে আসেননি কেউ। ছবি: ফাইল ছবি শিক্ষক উৎপল কুমার হত্যাকাণ্ডের ঘটনায় গত ৩০ জুন গাজীপুর থেকে অভিযুক্ত আশরাফুল ইসলাম জিতুর গ্রেপ্তারের পর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তার বাবা উজ্জল হাজিকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করা হয় ২৮ জুন। তিনিও পাঁচ দিনের রিমান্ডে আছেন। জিতু ও তাঁর বাবা এখন আশুলিয়া থানায় জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আছেন। 

খোঁজ নিয়ে জানা যায়, আশুলিয়া থানা এই কয়েক দিনে জিতু ও তার বাবার সঙ্গে দেখা করতে পরিবার, স্বজন বা এলাকাবাসী কেউই আসেননি। এমনকি গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হলেও সেখানে তাঁদের পক্ষ থেকে কোনো উকিল দাঁড়ায়নি। 

এ বিষয়ে রোববার রাতে মোবাইলে ফোনে ঢাকা জেলা কোর্ট পুলিশ পরিদর্শক মতিয়ার রহমান মিয়া বলেন, জিতু ও তার বাবা উজ্জল হাজিকে গ্রেপ্তারের পর রিমান্ড আবেদন করে আদালতে পাঠায় আশুলিয়া থানা-পুলিশ। তবে আদালতে শুনানিকালে তাঁদের পক্ষে কোনো উকিল শুনানি করেননি। এমনকি সেদিন তাঁদের কোনো আত্মীয়স্বজনকেও নজরে পড়েনি।

মামলা তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এসআই এমদাদুল হক বলেন, গ্রেপ্তার ও রিমান্ডের পর থেকে জিতু ও তার বাবা উজ্জল হাজির খোঁজখবর নিতে তাঁর পরিবার বা কেউই আসেনি। যদিও তদন্তের স্বার্থে কারোরই দেখা করার সুযোগ নেই।

উল্লেখ্য, ২৫ জুন দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে প্রকাশ্যে শিক্ষক উৎপলকে ক্রিকেট স্টাম্প দিয়ে আঘাত করে দশম শ্রেণির শিক্ষার্থী জিতু। পরে শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে ২৭ জুন (সোমবার) চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা যান তিনি। সেদিন থেকে ক্লাস বর্জন করে আন্দোলনে নেমেছিলেন শিক্ষক-শিক্ষার্থীরা। এ ঘটনায় রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা করেন। পরে ২৮ জুন রাতে কুষ্টিয়া থেকে জিতুর বাবা উজ্জল হাজিকে ও ২৯ জুন গাজীপুর থেকে জিতুকে গ্রেপ্তার করা হয়। তাঁরা বর্তমানে আশুলিয়া থানায় পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    শেষ হলো তাজিয়া মিছিল

    ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে 

    শিবচরে সড়কে গাড়িচাপায় নারীর মৃত্যু

    শোকের আবহে এগিয়ে চলছে তাজিয়া মিছিল

    দেড় ঘণ্টার ব্যবধানে কিশোর-কিশোরীর আত্মহত্যা

    তাজিয়া মিছিল ঘিরে বিশেষ নিরাপত্তা দেবে র‍্যাব-পুলিশ

    শেষ হলো তাজিয়া মিছিল

    কচুখেতে মিলল স্কুলছাত্রের মরদেহ

    অধ্যক্ষের পর এবার মারা গেলেন উপাধ্যক্ষও

    ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে 

    ৮ মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ, প্রধান হুজুর পলাতক

    ‘ওরা ১১ জন’ সিনেমার ৫০ বছর