Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

প্রথম স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, দ্বিতীয় স্ত্রীসহ যুবক গ্রেপ্তার

আপডেট : ০৪ জুলাই ২০২২, ১৯:০৬

হত্যার ঘটনায় টঙ্গী পূর্ব থানার স্বামী কবির ও তাঁর দ্বিতীয় স্ত্রীকে আসামি করে মামলা দায়ের করেন নিহতের বাবা। ছবি: আজকের পত্রিকা গাজীপুরের টঙ্গীতে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে যুবক ও দ্বিতীয় স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকাল সাড়ে ৭টায় টঙ্গী পূর্ব থানার তিস্তার গেট এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত গুহবধূর নাম মেঘলা আক্তার (২০)। তিনি ঢাকা জেলার তেজগাঁও (নাখালপাড়া) এলাকার মো. অপু মিয়ার মেয়ে। পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

এ ঘটনায় গ্রেপ্তারকরা হলেন, ওই গৃহবধুর স্বামী কবির হোসেন (২৫) ও তাঁর দ্বিতীয় স্ত্রী ফাতেমা (২০)। কবির কিশোরগঞ্জ জেলার সুধী গ্রামের বাদশা মিয়ার ছেলে। 

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, মৃত মেঘলা কবির হোসেনের প্রথম স্ত্রী। কবির হোসেন তাঁর দ্বিতীয় স্ত্রী ফাতেমাকে নিয়ে মরকুন তিস্তার গেট এলাকার মোহাম্মদ আলমের বাড়িতে ভাড়া থাকেন। কবির স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। পারিবারিক কলহের জেরে কবির দ্বিতীয় স্ত্রী ফাতেমাকে নিয়ে ওই এলাকায় বাস করতেন। কবির ও মেঘলার দাম্পত্য জীবনে ছয় মাসের একটি কন্যা সন্তান রয়েছে। গত শুক্রবার মেঘলা স্বামীর ভাড়া বাড়িতে বেড়াতে আসেন। রোববার রাতে শিশু মেয়ের ভরণ পোষণের টাকা নেওয়াকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয় তাঁদের। পরদিন সকালে ফের বাকবিতন্ডায় জড়ালে কবির স্ত্রী মেঘলাকে হাতুড়ি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। 

পুলিশ জানায়, এ ঘটনার পরে সে টঙ্গী পূর্ব থানায় গিয়ে পুলিশকে জানায় তাঁর স্ত্রী হঠাৎ মারা গেছে। তাঁর আচরনে সন্দেহ হলে পুলিশ তাঁকে থানায় আটক করে। ঘটনাস্থলে গিয়ে স্ত্রীকে হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যার প্রমাণ পায়। 

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, এ ঘটনার নিহতের বাবা অভিযুক্ত কবির ও তাঁর দ্বিতীয় স্ত্রী ফাতেমার বিরুদ্ধে মামলা করেন। পরে আদালতে মাধ্যমে তাঁদের জেল হাজতে পাঠানো হয়। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    রোহিঙ্গা ক্যাম্প থেকে হত্যা মামলার ১ আসামি গ্রেপ্তার 

    গাজীপুরে শিল্প-কারখানায় এলাকাভিত্তিক সাপ্তাহিক ছুটির তালিকা

    জাবি উপাচার্য প্যানেল নির্বাচনের ফলাফলে শীর্ষে আমির হোসেন 

    গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় নিহত ১ 

    বাড়ির চারদিকে দেয়াল তুলে ৩ পরিবারের যাতায়াত বন্ধের অভিযোগ

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    প্রথম দক্ষিণ এশীয় হিসেবে ‘মিলেনিয়াম লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন স্থপতি মেরিনা

    মাদারগঞ্জে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা

    আর্জেন্টিনায় উগ্র সমর্থকদের ক্ষোভের আগুনে পুড়ে ছাই ফুটবলারদের গাড়ি

    দেশে-বিদেশে সর্বত্রই ধিক্কৃত হচ্ছে সরকার: মির্জা ফখরুল

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২