Alexa
শনিবার, ২০ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

মান্দায় মাদ্রাসার শিক্ষককে কুপিয়ে জখম, আটক ৫ 

আপডেট : ০৪ জুলাই ২০২২, ১৪:১০

মাদ্রাসার শিক্ষককে রামদা, বল্লম দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। ছবি: আজকের পত্রিকা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে এক মাদ্রাসার শিক্ষককে রামদা, বল্লম দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে বলে জানা গেছে। পরে মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

এদিকে মোজাফফর হোসেনকে কুপিয়ে পালিয়ে যাওয়ার সময় একই পরিবারের দুই নারীসহ পাঁচজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

আজ সোমবার সকালে উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিক্ষকের নাম মোজাফফর হোসেন (৪৫)। তিনি পাকুড়িয়া গ্রামের বাসিন্দা ও কালিকাপুর আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক। 

আটককৃতরা হলেন—মোসলেম উদ্দিন (৫০), তাঁর স্ত্রী আলতা বিবি (৪৬), ছেলে আরিফ হোসেন (২৬) ও শরীফ হোসেন (২৪) এবং মেয়ে সুমী আক্তার (২০)। 

ভুক্তভোগী শিক্ষক মোজাফফর হোসেনের নিকটাত্মীয় ইদ্রিস আলী বলেন, কয়েকজন নির্মাণ শ্রমিক দিয়ে বাড়িতে কাজ করিয়ে নিচ্ছিলেন শিক্ষক মোজাফফর হোসেন। এ সময় প্রতিবেশী মোসলেম উদ্দিনের নেতৃত্বে ১০-১২ জন রামদা, লোহার রড, বল্লমসহ দেশীয় অস্ত্র নিয়ে তাঁর ওপর হামলা চালায়। হামলাকারীরা তাঁকে কুপিয়ে ও বল্লম দিয়ে খুঁচিয়ে গুরুতর জখম করে। 

ইদ্রিস আলী বলেন, শিক্ষক মোজাফফর হোসেনের স্ত্রী সখিনা বিবি সম্প্রতি মারা গেছেন। ছেলে সজীব রাজশাহীতে লেখাপড়া করে। ছোট মেয়ে টুম্পাকে নিয়ে তিনি বাড়িতে থাকেন। বাড়িতে লোকজন না থাকার সুযোগে হত্যার উদ্দেশ্যে তাঁর ওপর এ হামলা চালানো হয়েছে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী আমজাদ হোসেন বলেন, ‘সোমবার সকালে শিক্ষক মোজাফফর হোসেনের ওপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করেন প্রতিপক্ষের লোকজন। এ সময় তাঁর বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট চালানো হয়। পরে হামলাকারীরা পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে গ্রামের আব্দুস সোবহানের বাড়িতে পাঁচজনকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।’ 

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আটক পাঁচজনকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    গুরুদাসপুরে নিখোঁজের ২১ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

    দক্ষিণখানে ওয়াশিং ফ্যাক্টরিতে বিস্ফোরণ, দগ্ধ ২ 

    বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের অনুষ্ঠানে হট্টগোল, এক নেতা ছুরিকাহত

    অসুস্থ স্বামীর চিকিৎসার টাকা জোগাতে ভ্যান চালাচ্ছেন স্ত্রী

    বিদ্যুতায়িত হয়ে নির্মাণশ্রমিকের মৃত্যু

    প্রতিবন্ধী নারীকে ধর্ষণের মামলা, অভিযুক্ত গ্রেপ্তার

    মজুরি বৃদ্ধির দাবিতে ৮ম দিনের কর্মবিরতিতে চা শ্রমিকেরা

    ৩৫টি পদে জনবল নিয়োগ দেবে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ

    সু চির সঙ্গে আলোচনার দ্বার উন্মুক্ত: মিয়ানমার সেনা প্রধান

    চেক কনফার্মেশন সহজ করতে ব্র্যাক ব্যাংকের নতুন সেবা 

    কারসাজিতে বাড়ে ডিম, মুরগির দাম

    সাউদি-বোল্টের দুর্দান্ত বোলিংয়ে সমতা ফেরাল নিউজিল্যান্ড