Alexa
শুক্রবার, ১২ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

হার মানে না নন্দিনী

আপডেট : ০৪ জুলাই ২০২২, ১১:৫৩

‘নবাব নন্দিনী’ সিরিয়ালে নন্দিনী চরিত্রে ইন্দ্রানী পাল ভারতীয় বাংলা চ্যানেলগুলোতে সব সময়ই সিরিয়াল নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলে। টিআরপি তালিকায় অবস্থান কিছুটা খারাপ হলেই গল্পে আসে নতুন টুইস্ট। পাল্টায় প্রচারের সময়ও। প্রতিদ্বন্দ্বী চ্যানেলকে টেক্কা দিতে হাজির হয় নতুন গল্প। নতুন সিরিয়ালের তালিকায় এবার যোগ হলো ‘নবাব নন্দিনী’। স্টার জলসার এ ধারাবাহিকে মূল চরিত্রে প্রথমবারের মতো জুটি বাঁধছেন রিজওয়ান রাব্বানি শেখ ও ইন্দ্রানী পাল। এর আগে ‘সাঁঝের বাতি’ সিরিয়ালে রিজওয়ান এবং ‘বরণ’ সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন ইন্দ্রানী। এবার তাঁরা একসঙ্গে আসছেন ‘নবাব নন্দিনী’ হয়ে।

কয়েক দিন আগে সিরিয়ালটির প্রোমো প্রকাশ করেছে স্টার জলসা। তাতে রিজওয়ানকে দেখা গেছে ফুটবলার চরিত্রে। আর এক প্রতিবাদী মেয়ের চরিত্রে থাকবেন ইন্দ্রানী। ‘গীতবিতান’ নামে এক বনেদি বাড়িকে কেন্দ্র করে বোনা হয়েছে নবাব নন্দিনীর গল্প। অশোক মুখোপাধ্যায়, অনিমেষ ভাদুড়ি, সেঁজুতিসহ অনেক জনপ্রিয় অভিনয়শিল্পীও থাকবেন এ সিরিয়ালে।

‘নবাব নন্দিনী’র প্রোমো শুরু হয় গীতবিতান বাড়ির সদর দরজা থেকে। চাকরি নিয়ে প্রথমবারের মতো নন্দিনী যায় ওই বাড়ি। তখন লক্ষ্মীবারের পূজা চলছে বাড়িতে। নবাবের মা ঠিকমতো শঙ্খ বাজাতে পারছেন না। তাঁর কাছ থেকে শঙ্খ নিয়ে নিজেই বাজায় নন্দিনী। সেটা দেখে রেগে আগুন হয়ে বাড়ির বড় বউ বলে, ‘শঙ্খ বাজানোর প্রতিযোগিতায় এসেছ না আমার কাজে? ভুলে যেও না তুমি আমার অ্যাসিস্ট্যান্ট।’ নন্দিনীকে স্যুটকেস গুছিয়ে দিতে বলে সে।

তবে বেঁকে বসে নন্দিনী। মুখের সামনে বলে দেয়, ‘ম্যাডাম অ্যাসিস্ট্যান্টের চাকরি করতে এসেছি, আপনার ব্যাগ গোছাতে না।’ নন্দিনীর এমন প্রতিবাদী রূপ দেখে রিজওয়ানের মতোই অবাক হয় বাড়ির সবাই। প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের পক্ষ থেকে জানানো হয়েছে, পারিবারিক ড্রামা দেখা যাবে এ ধারাবাহিকে। থাকবে দুর্দান্ত ফুটবলার নবাব ও হার না-মানা নন্দিনীর লড়াইয়ের গল্প। ‘নবাব নন্দিনী’ শিগগিরই শুরু হবে স্টার জলসায়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ভরা বর্ষায়ও সেচ দিয়ে আমন চাষ

    বন্ধ হয়ে যাচ্ছে মুরগির খামার

    ব্লাড ক্যানসারে আক্রান্ত মারিয়া বাঁচতে চায়

    জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত, বৃষ্টিতে স্থবিরতা

    বাক্‌রুদ্ধ মিরাজ, সামনে এখন শুধুই অন্ধকার

    ক্ষুদ্র ব্যবসায়ীদের মাথায় হাত

    শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়াতে ভাবা হচ্ছে: শিক্ষামন্ত্রী

    আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি, রিমান্ডে মুখ খোলেনি আসামি

    বিএনপিকে কর্মসূচি পালন করতে দেওয়াও একটা প্রতারণা: ফখরুল

    শোক দিবস উপলক্ষে এতিমদের খাবার বিতরণ করল র‍্যাব

    সেনাবাহিনীতে চাকরির সুযোগ, আবেদন শুরু আজ থেকে

    আইফোনের নতুন সংস্করণের দাম বাড়তে পারে