Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন

আপডেট : ২৫ জুলাই ২০২২, ১৫:০৭

 কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন। ছবি: কনকার সৌজন্যে বাংলাদেশের ইলেকট্রনিকস মার্কেটে যখন উচ্চমূল্যে ক্রেতাদের নিকট আমদানি করা টেলিভিশন বিক্রয় কার্যক্রম শুরু হয়, তখনই ইলেকট্রো মার্ট প্রয়োজন বোধ করে কীভাবে স্বল্পমূল্যে উন্নতমানের একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের টেলিভিশন দেশের সর্বস্তরের গ্রাহকদের কাছে পৌঁছানো সম্ভব।

ফলশ্রুতিতে ইলেকট্রো মার্ট ১৯৯০ সালে থেকে প্রথম বিশ্বখ্যাত কনকা ব্র্যান্ডের টেলিভিশন ১৪/২১ (সিআরটি) বিপণন কার্যক্রম শুরু করে। বর্তমানে বিশ্বের ১৬০ টির ও অধিক দেশের গ্রাহক কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টিভির মাধ্যমে তাদের বিনোদন উপভোগ করে। ক্রেতাদের রুচি, আর্থিক সক্ষমতা, ঝকঝকে ছবি, শব্দের উৎকর্ষ, বিশ্বব্যাপী টেলিভিশনের চাহিদা ও নিত্য নতুন প্রযুক্তির সমন্বয় রেখে ইলেকট্রো মার্ট লিমিটেড একটি উল্লেখযোগ্য সংখ্যক মডেলের টেলিভিশন উৎপাদন ও বাজারজাত করছে।

কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশনের বৈশিষ্ট্য:

১. কনকা টিভিতে রয়েছে আন্তর্জাতিক মানের উন্নত সব প্রযুক্তি যেমন- 4K, True Color, Home share, Cavity Speaker, Dolby Digital Sound system Ges TFT Frameless LED display screen|

২. কনকা টিভিতে রয়েছে 4K UHD resolution, HDR10 (1.07 billion color), Endless content with (Android 11.0 OS) Google assistant/Google play/ chrome cast built-in Ges 2GB RAM/16GB internal memory.

৩. এ ছাড়া কনকা টিভিতে সহজে উপভোগ করা যায় All top apps and games, Wi-Fi connection, Apps download, Netflix, YouTube, Amazon Prime Video.

৪. এই মুহূর্তে ১৫টিরও অধিক মডেল নিয়ে কনকা ব্র্যান্ডের টেলিভিশন সারা দেশে বিপণন কার্যক্রম পরিচালনা করছে। যার  সর্বনিম্ন দাম  ১১,০০০/= এবং সর্বোচ্চ দাম  ৯০,০০০/=। ইতিমধ্যে আরও নতুন মডেলের [মডেল নম্বর- UDL43QR680ANT, UDL55MH794ANTS, UDL65MP663ANTS, Ges UDG75QR804ANT] কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টিভি বাজারে এসেছে।
 
৫. দেশে বর্তমানে বাৎসরিক টেলিভিশনের চাহিদা প্রায় ১৫ লাখ। কনকা ব্র্যান্ডের টেলিভিশন বাজারে একটি ভালো অবস্থানে রয়েছে এবং মোট টেলিভিশন মার্কেট শেয়ারের ২৫-৩০ শতাংশ কনকা ব্র্যান্ডের দখলে। প্রতিবছর বছর বাজারে টেলিভিশনের চাহিদা ১৫-২০ শতাংশ হারে বৃদ্ধি পাচ্ছে।

৬. ইলেকট্রো মার্ট লিমিটেড সর্বস্তরের ক্রেতার টিভি ক্রয়ের সুবিধার্থে কিস্তিতে ও কার্ডে কেনার ক্ষেত্রে নানাবিধ সহজ সুবিধা প্রদান করেছে। অতিরিক্ত মূল্য ছাড়াই বাৎসরিক কিস্তিতে পণ্য ক্রয়। সকল তফসিলি ব্যাংকের কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত কিস্তি সুবিধা। বছরব্যাপী ক্রেতাসাধারণের সুবিধার্থে বিভিন্ন ধরনের অফার ও নগদ মূল্য ছাড় প্রদান করা হয়।

৭. ইলেকট্রো মার্ট লিমিটেড সর্বস্তরের ক্রেতাদের জন্য দিচ্ছে কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টিভির বিক্রয়োত্তর ৪ বছরের প্যানেল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি, সকল প্রকার পার্টসের ২ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং ৪ বছরের জন্য বিক্রয়োত্তর ফ্রি সার্ভিস সুবিধা। এ ছাড়া দেশব্যাপী বিক্রয়োত্তর নিজস্ব সেবা কেন্দ্রের মাধ্যমে অভিজ্ঞ টেকনিশিয়ান দ্বারা হোম সার্ভিস পর্যন্ত দেওয়া হয়।

৮. টেলিভিশন শিল্প খাতের গুরুত্বপূর্ণ সমস্যা হচ্ছে এর আমদানি পর্যায়ে কাঁচামাল ও যন্ত্রাংশের ওপর আরোপিত ভ্যাট ও ট্যাক্স যা সহজীকরণ করলে এই খাত আরও দ্রুত বৃদ্ধি পাবে। টেলিভিশনের উৎপাদন ও বিনিয়োগ বৃদ্ধি এবং গ্রাহক সেবার মান বাড়াতে ইলেকট্রো মার্ট লিমিটেড প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং আমরা আশা করি অল্প সময়ের মধ্যে এ দেশের টিভি বাজারের ৫০ শতাংশ শেয়ার আমাদের অধীনে আসবে এবং এ দেশের মানুষের ঘরে ঘরে সাধ্যের মধ্যে মানসম্মত কনকা টিভি পৌঁছে দিতে পারব।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ২০২২ সালের প্রথমার্ধে ১ হাজার ২৭৯ কোটি টাকার জীবন বিমা দাবি নিষ্পত্তি করেছে মেটলাইফ

    দুর্দান্ত ডেটা সুবিধা নিয়ে এল গ্রামীণফোন

    ট্রেডএক্স প্ল্যাটফর্মে যুক্ত হলো ইবিএল

    ইউএস-বাংলার চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট শুরু ১ সেপ্টেম্বর

    ২০২১-২২ অর্থবছরে অন্যতম সর্বোচ্চ করদাতা গ্রামীণফোন

    ‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    প্রথম দক্ষিণ এশীয় হিসেবে ‘মিলেনিয়াম লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন স্থপতি মেরিনা

    মাদারগঞ্জে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা

    আর্জেন্টিনায় উগ্র সমর্থকদের ক্ষোভের আগুনে পুড়ে ছাই ফুটবলারদের গাড়ি

    দেশে-বিদেশে সর্বত্রই ধিক্কৃত হচ্ছে সরকার: মির্জা ফখরুল

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২