Alexa
শুক্রবার, ১২ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু

আপডেট : ০৩ জুলাই ২০২২, ২০:১২

প্রতীকী ছবি গাজীপুরে পৃথক স্থানে পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

স্কুলছাত্ররা হলো আহসান মাহিন (১৫) ও মুন্না (১৩)। আহসান মাহিন গাজীপুর মহানগরীর বাসন থানাধীন টেকনগপাড়া এলাকার মো. জসিম উদ্দিনের ছেলে এবং স্থানীয় শাইনিং স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল। মুন্না গাজীপুর মহানগরীর সদর মেট্রো থানাধীন নীলের পাড়া এলাকার সোহেলের ছেলে। সে নীলের পাড়া উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

টঙ্গী ফায়ার স্টেশনের লিডার মো. ইদ্রিস আলী বলেন, গতকাল শনিবার বিকেলে মাহিন তার দুই সহপাঠীকে নিয়ে গাজীপুর মহানগরীর সদর মেট্রো থানাধীন মীরেরগাঁও এলাকার কারখানা বাজার রেল ব্রিজে বেড়াতে যায়। সেখানে ব্রিজে উঠে সেলফি তোলার সময় তুরাগ নদে পড়ে যায় সে। এ সময় মাহিন পানিতে তলিয়ে যায় এবং নিখোঁজ হয়। পরে তার সহপাঠীরা ডাক চিৎকার শুরু করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় তল্লাশি চালায়। দীর্ঘ সময় তল্লাশির করেও মাহিনের সন্ধান না পাওয়ায় রাতে উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়।

আজ সকালে পুনরায় উদ্ধার অভিযান শুরু করে বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে দেড় শ গজ দূরে দক্ষিণে প্রায় ৩০ ফুট গভীরে পানির নিচ থেকে মাহিনের মরদেহ উদ্ধার করা হয়। পরে স্থানীয় কাউন্সিলর ও স্বজনেরা মরদেহ নিয়ে যায়।

গাজীপুর মহানগরীর পুবাইল মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহিদুল ইসলাম বলেন, আজ সকাল ১০টার দিকে মুন্না সহপাঠীদের নিয়ে পুবাইল মেট্রো থানাধীন ইছালি বিলে গোসল করতে যায়। গোসলের সময় অন্যদের দেখাদেখি মুন্নাও ইছালি ব্রিজ থেকে লাফ দিয়ে বিলের পানিতে নামে। কিন্তু সে সাঁতার না জানায় পানিতে ডুবে যায়। এ সময় তার সহপাঠীদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে স্থানীয়রা পানিতে নেমে ‍মৃত অবস্থায় মুন্নাকে উদ্ধার করে। খবর পেয়ে তার স্বজনেরা এসে মরদেহ নিয়ে যায়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ‘শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ানোর বিষয়ে ভাবা হচ্ছে’

    শোক দিবস উপলক্ষে এতিমদের খাবার বিতরণ করল র‍্যাব

    সাপের কামড়ে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

    পরিবারের অমতে বিয়ে, জন্মদিন উদ্‌যাপনের আশ্বাসে এনে খুন

    অনুমতি ১০টির, পদ্মা থেকে বালু উত্তোলন চলছে ৪০ ড্রেজারে

    চাকরির জন্য দেওয়া টাকা ফেরত পেতে মরদেহ নিয়ে অবস্থান

    অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের মানুষ বেহেশতে আছেন: মোমেন 

    ইডেন গার্ডেনের তারকাদের হাটে থাকছেন মাশরাফিও

    সিডনিতে ২ সৌদি বোনের মৃত্যু নিয়ে রহস্য

    পাকিস্তানের এশিয়া কাপ দল নির্বাচন নিয়ে বিতর্ক, ব্যাখ্যা দিলেন বাবর

    বিএনপির সমাবেশস্থলে ছাত্রলীগের হামলা ও ভাঙচুরের অভিযোগ

    ‘শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ানোর বিষয়ে ভাবা হচ্ছে’