Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

ব্যবসায়ী হিলালীর সন্ধান পেতে পরিবারের সংবাদ সম্মেলন

আপডেট : ০৩ জুলাই ২০২২, ১৪:৪০

ব্যবসায়ী আমিন মোহাম্মদ হিলালীর সন্ধান পেতে পরিবারের সংবাদ সম্মেলন। ছবি: আজকের পত্রিকা গত শুক্রবার রাজধানীর উত্তরার বাসা থেকে অফিসে যাওয়ার পথে দুর্নীতি মামলার আসামি ও আবাসন ব্যবসায়ী আমিন মোহাম্মদ হিলালী নিখোঁজ হন। তাঁর সন্ধান পেতে আজ রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে পরিবার।

সংবাদ সম্মেলনে নিখোঁজ ব্যবসায়ী আমিন মোহাম্মদ হিলালীর ছোট ভাই রফিকুল ইসলাম হিলালী বলেন, ‘আমি আমার ভাইয়ের সন্ধান চাই। আমরা কাউকে সন্দেহ করছি না। কারও বিরুদ্ধে আমাদের অভিযোগও নেই। আমরা আমাদের পরিবারের সদস্যের সন্ধান চাই।’

রফিকুল ইসলাম হিলালী জানান, তাঁর ভাই উত্তরা ১০ নম্বর সেক্টরের বাসা থেকে গতকাল শুক্রবার রাত ৮টার দিকে বের হয়ে ১৩ নম্বর সেক্টরে অফিসের উদ্দেশে রওনা হন। এ সময় ড্রাইভার জামাল উদ্দিনকে ফোনে অফিসে যাবেন জানিয়ে ১৫ মিনিট পর যোগাযোগ করতে বলেন। এরপর থেকে তাঁকে পাওয়া যাচ্ছে না। তিনি বাসায় কিংবা অফিসে কোথাও যাননি। তাঁর মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তখন থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় শুক্রবার একটি নিখোঁজ জিডি করা হয়েছে, যার নম্বর-৫৮।

নিখোঁজ হওয়া আমিন মোহাম্মদ হিলালী হলেন আশালয় হাউজিংয়ের ম্যানেজিং ডিরেক্টর এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের জমি ক্রয়সংক্রান্ত দুদকের করা অর্থ আত্মসাৎ মামলার ছয় নম্বর আসামি।

উল্লেখ্য, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের জমি ক্রয় বাবদ অতিরিক্ত ৩০৩ কোটি ৮২ লাখ টাকা ব্যয় দেখিয়ে, তা আত্মসাৎ করার অভিযোগে গত ৫ মে চার ট্রাস্টিসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। পরে ২০ মে আদালত তাঁদের দেশত্যাগের ওপর নিষেধাজ্ঞা দেন। ওই মামলায় গত জুনে চার ট্রাস্টিকে জেলহাজতে পাঠান আদালত। আমিন মোহাম্মদ হিলালী ওই মামলার ছয় নম্বর আসামি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    পার্বত্য চট্টগ্রামে সামরিক শাসন চলছে: সন্তু লারমা

    অ্যাকাউন্টের পাসওয়ার্ড হাতিয়ে উপবৃত্তির টাকা হাপিস

    ঢামেক হাসপাতালে অন্তঃসত্ত্বার মৃতদেহ রেখে পালিয়েছে ২ নারী

    সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর

    সিঙ্গাপুরে চিকিৎসাধীন র‍্যাব কর্মকর্তার মৃত্যু

    শেষ হলো তাজিয়া মিছিল

    ফেনীতে ট্রাক থেকে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

    ‘নেমেসিস’ ব্যান্ডে আবারো ভাঙন

    কলা কেন বাঁকা

    ভরা বর্ষায় মরা মাতামুহুরি

    পার্বত্য চট্টগ্রামে সামরিক শাসন চলছে: সন্তু লারমা

    মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বিবাহিতরাও