Alexa
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

পদ্মা সেতু দেখতে এসে জাজিরা প্রান্তে বাসের ধাক্কায় নিহত ১, আহত ১৩

আপডেট : ০২ জুলাই ২০২২, ১৭:৫১

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস। ছবি: আজকের পত্রিকা শরীয়তপুরে পদ্মা সেতুর জাজিরা প্রান্তের সংযোগ সড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। সংঘর্ষের ঘটনায় আরও ১৩ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আজ শনিবার বেলা ৩টার দিকে পদ্মা সেতুর সংযোগ সড়কের নাওডোবা ব্রিজ সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত আব্দুল হক মোল্লা (৬০) কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার ছাগাইয়া গ্ৰামের তোতা মিয়ার (মৃত) ছেলে। 

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস। ছবি: আজকের পত্রিকা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলছে, আজ কিশোরগঞ্জ আগানগর ইউনিয়নের ৮০ জন বাসিন্দা সাতটি মাইক্রোবাস নিয়ে পদ্মা সেতু দেখতে আসেন। সকালে সেতু পার হয়ে তাঁরা ভাঙ্গা যান। পরে ভাঙ্গা থেকে এলাকায় যাওয়ার পথে পদ্মা সেতুর জাজিরা অংশের সংযোগ সড়কে পৌঁছালে কুয়াকাটা থেকে আসা নিউ অন্তরা ক্ল্যাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৮৯৫৮) পেছন থেকে মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি উল্টে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসের নিচে চাপা পড়ে আব্দুল হক মারা যান, আহত হন অন্তত ১৩ জন।

শিবচর হাইওয়ে পুলিশ, পদ্মা দক্ষিণ থানা-পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা দুর্ঘটনার পরপরই হতাহতদের উদ্ধার করেন। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাওডোবা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়েছে। 

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস। ছবি: আজকের পত্রিকা মাইক্রোবাসের আরোহী আহত আবু তাহের শিকদার আজকের পত্রিকার এ প্রতিবেদককে বলেন, ‘আমরা কিশোরগঞ্জের ভৈরব থেকে সকালে পরিবার পরিজন ও এলাকার বন্ধু-বান্ধবদের নিয়ে পদ্মা সেতু দেখতে এসেছিলাম। সেতু দেখা শেষে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলাম। এমন সময় পেছন থেকে আমাদের মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয় একটি বাস। এতে মাইক্রোবাস উল্টে আমাদের মুরুব্বি আব্দুল হক মোল্লা মারা যায়। এ সময় মাইক্রোবাসের ভেতরে থাকা আমিসহ আরও ১৩ জন আহত হই।’ 

পদ্মা সেতু দক্ষিণ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘নিহত আব্দুল হক মোল্লা মাইক্রোবাসের আরোহী ছিলেন। বাস ধাক্কা দিলে তিনি মাইক্রোবাসের নিচে চাপা পড়ে মারা যান। দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাসটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। হাইওয়ে পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২

    পাবনায় ট্রাকচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

    বাস চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

    গাজীপুরে শিল্প-কারখানায় এলাকাভিত্তিক সাপ্তাহিক ছুটির তালিকা

    জাবি উপাচার্য প্যানেল নির্বাচনের ফলাফলে শীর্ষে আমির হোসেন 

    গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় নিহত ১ 

    ধর্ষণের অভিযোগে খুবি শিক্ষার্থী গ্রেপ্তার

    প্রথম দক্ষিণ এশীয় হিসেবে ‘মিলেনিয়াম লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন স্থপতি মেরিনা

    মাদারগঞ্জে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা

    আর্জেন্টিনায় উগ্র সমর্থকদের ক্ষোভের আগুনে পুড়ে ছাই ফুটবলারদের গাড়ি

    দেশে-বিদেশে সর্বত্রই ধিক্কৃত হচ্ছে সরকার: মির্জা ফখরুল

    ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, নিহত ২