Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

সব গুঞ্জন উড়িয়ে পিএসজির সঙ্গে নেইমারের চুক্তি বাড়ল

আপডেট : ০২ জুলাই ২০২২, ১৭:২৩

নেইমার। ছবি: সংগৃহীত  কদিন ধরেই দলবদলের বাজারে জোর গুঞ্জন চলছিল নেইমারকে বিক্রি করতে চাচ্ছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ক্লাব সভাপতি নাসের আল খেলাইফির একাধিক সাক্ষাৎকারেও সে রকম আভাস পাওয়া যাচ্ছিল। শোনা যাচ্ছিল নেইমারও পিএসজি ছাড়তে চাচ্ছেন। কিন্তু এর মধ্যে ঘটে গেল আরেক ঘটনা। সব গুঞ্জন উড়িয়ে পিএসজির সঙ্গে নেইমারের চুক্তি বাড়াল ২০২৭ সাল পর্যন্ত। 

দলবদলের বাজারে বিশ্ব রেকর্ড গড়ে ২০১৭ সালে নেইমারকে দলে ভিড়িয়েছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।  তখন ২০২৫ সাল পর্যন্ত নেইমরের সঙ্গে চুক্তি করেছিল পিএসজি। সেই চুক্তিপত্রে শর্ত ছিল, ২০২২ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ পূর্ণ হওয়ার পর স্বয়ংক্রিয়ভাবে পিএসজিতে তাঁর মেয়াদ আরও দুই বছর বাড়বে, অর্থাৎ চুক্তি বেড়ে ২০২৭ সাল পর্যন্ত নবায়ন হয়ে যাবে। 

নেইমারকে এনে চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতাই ছিল প্যারিসিয়ানদের মূল লক্ষ্য। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফরাসি ক্লাবটির স্বপ্ন এখনো পূরণ করতে পারেননি। লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে নেইমারের বর্তমান চুক্তির মেয়াদ ছিল ২০২৫ পর্যন্ত। সেই মেয়াদ এখন ২০২৭ সাল পর্যন্ত বেড়ে গেল।

নেইমারের চুক্তি নবায়নের পর স্প্যানিশ গণমাধ্যম দাবি, ব্রাজিলিয়ান তারকার এমন পদক্ষেপ সম্ভবত পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফিকে হতাশ করবে। কারণ ফ্রেঞ্চ ক্লাবটির নেতারা নেইমারকে বিক্রি করতে আগ্রহী ছিল। 

পিএসজিতে যোগ দেওয়ার পর বেশির ভাগ সময় চোটের কারণে মাঠের বাইরে ছিলেন নেইমার। ক্লাবের প্রতি তাঁর নিবেদন নিয়েও প্রশ্ন উঠেছিল। সমর্থকদের দুয়োও শুনতে হয়েছে তাঁকে। সব মিলিয়ে পিএসজি আর নেইমারের পেছনে বিশাল অর্থ খরচ করতে চাচ্ছিল না। তাছাড়া এমবাপ্পের সঙ্গে চুক্তি নবায়ন করাতেও ক্লাবের ব্যয় বেড়ে গেছে। কিন্তু এত কিছুর পরও শেষপর্যন্ত পিএসজির সঙ্গে নেইমারের  চুক্তি বাড়াল। 

 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ৬০০ টি-টোয়েন্টি খেলা প্রথম ক্রিকেটার পোলার্ড

    ব্রাজিলের বিশ্বকাপ জার্সি উন্মোচন, বাজারে আসবে ১৫ সেপ্টেম্বর

    কোনো বাংলাদেশি ক্রিকেটার নেই আমিরাত লিগে

    ইউরোপ সেরা হয়েই কফি শপের কাজে ব্যস্ত তিনি

    টিভিতে আজকের খেলা (৯ আগস্ট ২০২২, মঙ্গলবার)

    এশিয়া কাপের দলে ফিরলেন কোহলি, নেই বুমরা

    পুরোনো কথা মনে করে আমিরের চোখে জল

    ৬০০ টি-টোয়েন্টি খেলা প্রথম ক্রিকেটার পোলার্ড

    সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর

    সিঙ্গাপুরে চিকিৎসাধীন র‍্যাব কর্মকর্তার মৃত্যু

    শেষ হলো তাজিয়া মিছিল