Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

শিক্ষক হত্যা-নির্যাতনের প্রতিবাদে নাসিরনগরে মানববন্ধন

আপডেট : ০২ জুলাই ২০২২, ১৬:৪৬

সাভারে শিক্ষক হত্যা ও নড়াইলে শিক্ষক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন। ছবি: আজকের পত্রিকা সাভারে শিক্ষক হত্যা, নড়াইলে শিক্ষক নির্যাতন ও নিপীড়নের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকেরা। আজ শনিবার বেলা ১১টায় উপজেলা শহীদ মিনারের সামনে সাধারণ শিক্ষকদের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

বিজয়লক্ষ্মী স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক নির্মল চৌধুরীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন নাসিরনগর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জামিল ফোরকান, প্রভাষক মাইনুদ্দিন শান্ত, প্রভাষক ক্ষমা রানী রায়, উপজেলা মাধ্যমিক বেসরকারি শিক্ষক সমিতির সভাপতি আতাউর রহমান গিলমান, আশুতোষ পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, ফান্দাউক পণ্ডিতরাম উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সৈয়দ ওয়ালীউল্লা স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সঞ্জিত দাস, গুনিয়াউক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, দাঁতমণ্ডল এরফানিয়া আলিম মাদ্রাসার শিক্ষক জাহের মিয়া ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নুরে আলম প্রমুখ। 

মানববন্ধনে শিক্ষকেরা বলেন, এ দেশে বিভিন্ন সময় শিক্ষকদের ওপর হামলা হয় কিন্তু সঠিক বিচার হয় না। যে দেশে প্রধানমন্ত্রী শিক্ষকবান্ধব, সে দেশে শিক্ষকদের এমন হত্যা, নির্যাতন মেনে নেওয়া যায় না। নড়াইলের শিক্ষককে যখন জুতার মালা পরানো হয়েছে এটা শুধু একজন শিক্ষককে পরানো হয়নি। সারা দেশের শিক্ষককে সমাজকে জুতার মালা পরানো হয়েছে। প্রভাষক উৎপল কুমার সরকারকে হত্যার মাধ্যমে দেশের সব শিক্ষকদের হত্যা করা হয়েছে। মানববন্ধনে বক্তারা দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    অধ্যক্ষের পর এবার মারা গেলেন উপাধ্যক্ষও

    ৮ মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ, প্রধান হুজুর পলাতক

    রামগতিতে মেঘনায় ভেসে উঠল মৃত ডলফিন

    চুয়েট সাংবাদিক সমিতির সভাপতি জিওন, সাধারণ সম্পাদক সাঈদ

    চট্টগ্রাম গণপরিবহনের নতুন ভাড়া কার্যকর, সর্বনিম্ন ভাড়া ১০ টাকা

    কেন্দ্র দখল করে ভোট ছিনতাইয়ের অভিযোগ, যুবলীগ নেতা কারাগারে

    অ্যাকাউন্টের পাসওয়ার্ড হাতিয়ে উপবৃত্তির টাকা হাপিস

    ঢামেক হাসপাতালে অন্তঃসত্ত্বার মৃতদেহ রেখে পালিয়েছে ২ নারী

    পুরোনো কথা মনে করে আমিরের চোখে জল

    ৬০০ টি-টোয়েন্টি খেলা প্রথম ক্রিকেটার পোলার্ড

    সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর