Alexa
শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

দারাজ মলে পাওয়া যাচ্ছে ভিসতা পণ্য

আপডেট : ২৯ জুন ২০২২, ১৪:১৩

ভিসতা এবং দারাজের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ছবি: সংগৃহীত  ছাড়কৃত মূল্যে ভিসতা ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড টিভি পাওয়া যাবে দারাজে। আজ মঙ্গলবার ভিসতা ও দারাজের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তির আওতায় গ্রাহকেরা দারাজ থেকে ভিসতা টিভি কিনলে ২৭ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। ছাড়ের ২০ শতাংশ দিচ্ছে ভিসতা আর ৭ শতাংশ দিচ্ছে দারাজ। এ ছাড়া আরও বেশ কিছু আকর্ষণীয় অফার থাকছে। 

রাজধানীর বনানীতে দারাজের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর হয়। সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন ভিসতার ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ এবং দারাজের চিফ করপোরেট অ্যাফেয়ার্স এ এইচ এম হাসিনুল কুদ্দুস রুশো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজের চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেইন, ভিসতা ইলেকট্রনিকসের চেয়ারম্যান সামছুল আলম, পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও উদয় হাকিম। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দারাজের হেড অব কি অ্যাকাউন্টস অ্যান্ড ব্র্যান্ডস নাহিন আহমেদ, কি অ্যাকাউন্টস ম্যানেজার (ইলেকট্রনিকস) মো. আবু নোমান এবং নাকিব খান (দারাজ লাইভ)। ভিসতার পক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি ডিরেক্টর ফয়সাল ইসলাম, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার হায়দারুজ্জামান সুজন, পলাশ মধু, মেনুকা তাসনিম, আলী হায়দার খান প্রমুখ। চুক্তি শেষে ভিসতার কর্মকর্তারা দারাজের লাইভ অনুষ্ঠানে অংশ নেন।

এই চুক্তির আওতায় দারাজের ফ্লাগশিপ স্টোরে ট্রাস্টেড ব্র্যান্ড হিসেবে ভিসতা পণ্য প্রদর্শন ও বিক্রি হবে। দেশের যেকোনো প্রান্তে যথাসম্ভব কম খরচে গ্রাহকের কাছে পণ্য পৌঁছে যাবে। ভিসতা শতভাগ জেনুইন ও মানসম্পন্ন পণ্য সরবরাহ করবে। দারাজ মলের ফ্লাগশিপ পলিসি অনুযায়ী ১৪ দিনের মধ্যে পণ্য পছন্দ না হলে তা ফেরত নেওয়া হবে। ভিসতা বেষ্ট প্রাইজে পণ্য দেবে এবং দারাজ যত দ্রুত সম্ভব পণ্য সাপ্লাই দেবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    এশিয়াটিক থ্রি-সিক্সটির ঝুড়িতে ৩৭ পুরস্কার

    বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করল ব্যাংক এশিয়া

    ইউএস-বাংলা মেডিকেল কলেজে জাতীয় শোক দিবস পালন

    জাতীয় শোক দিবসে পদ্মা ব্যাংকের দোয়া মাহফিল

    অনুষ্ঠিত হলো কমিউনিকেশন সামিটের ১১ তম আয়োজন

    পাঁচটি ক্যাটাগরিতে ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২২ জিতল ‘নগদ’

    অথচ এই ছবিতে থাকতে পারতেন ওয়ার্ন ও সাইমন্ডস

    রাশিয়া থেকে জ্বালানি তেল কিনবে মিয়ানমার

    উত্তরায় বিআরটি প্রকল্পের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক

    ভারতকে বলেছি শেখ হাসিনা সরকারকে টেকাতে করণীয় সব করতে: পররাষ্ট্রমন্ত্রী

    ডিম–মুরগির দাম বাড়লেও স্বস্তিতে নেই নরসিংদীর খামারিরা

    আসন্ন শীতেই তীব্র গ্যাস সংকটে পড়তে যাচ্ছে জার্মানি