Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

পদ্মা ব্যাংকে এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহ উদ্‌যাপন শুরু

আপডেট : ২৬ জুন ২০২২, ২০:৩৫

পদ্মা ব্যাংকের মিরপুর ট্রেনিং ইনস্টিটিউটে পদ্মা এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। ছবি: সংগৃহীত ২০২২ সাল বাংলাদেশে এএমএল অ্যান্ড সিএফটি পরিপালনের দুই দশক হিসেবে বিবেচিত হচ্ছে। একই সঙ্গে বছরটি মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)-এর গৌরবোজ্জ্বল দুই দশকের যাত্রার পূর্তি হিসেবে উদ্‌যাপিত হচ্ছে। এরই অংশ হিসেবে পদ্মা ব্যাংক লিমিটেড কর্মী ও গ্রাহকদের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আজ রোববার (২৬ জুন) এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহ-২০২২ এর উদ্বোধন করে। 

গ্রাহকদের সপ্তাহব্যাপী এএমএল অ্যান্ড সিএফটি বিষয়ক বিশেষ বার্তা প্রদান, ব্যাংকের ৫৯ শাখায় এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা বিষয়ক ভিডিও প্রদর্শন, মোবাইলে খুদে বার্তা প্রদান, পদ্মা ব্যাংকের বিভিন্ন লোকেশনে ব্যানার ও ড্যাঙ্গলারের মাধ্যমে সচেতনতা বিষয়ক বার্তা প্রদর্শন এবং শাখা ও প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগ সমূহে সপ্তাহব্যাপী ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম ও এএমএল অ্যান্ড সিএফটি ডিভিশনের কর্মকর্তাদের পরিদর্শন ও অবস্থানসহ আরও নানান কর্মসূচির বাস্তবায়নের মাধ্যমে সপ্তাহটি উদ্‌যাপন করা হবে। 

পদ্মা ব্যাংকের মিরপুর ট্রেনিং ইনস্টিটিউটে পদ্মা এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অ্যান্টি-মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি এম আহসান উল্লাহ খান, এসইভিপি ও আরএমডি অ্যান্ড ল হেড ফিরোজ আলম, এসইভিপি ও হেড অব করপোরেট লায়াবিলিটি মার্কেটিং সাব্বির মোহাম্মদ সায়েম, ডেপুটি চিফ অ্যান্টি-মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার ও ভিপি রাশেদুল করিমসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা। ব্যাংকের ঢাকা ভিত্তিক শাখাসমূহের ব্যামেলকোবৃন্দ সশরীরে অনুষ্ঠানে উপস্থিত হয়ে ও ঢাকার বাইরের শাখাসমূহের ব্যামেলকোবৃন্দ ভার্চুয়ালি যুক্ত হয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    অন্যতম শীর্ষ আয়কর প্রদানকারীর স্বীকৃতি পেল ব্র্যাক ব্যাংক

    বঙ্গমাতার জন্মবার্ষিকীতে জনতা ব্যাংকে দোয়া ও মিলাদ মাহফিল

    ইসলামী ব্যাংকে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

    ডলার কারসাজি: স্ট্যান্ডার্ড চার্টার্ড, ব্র্যাক, ডাচ্‌-বাংলা, সিটি, সাউথইস্ট ও প্রাইম ব্যাংকের ট্রেজারি প্রধানকে অপসারণের নির্দেশ

    ট্রেডএক্স প্ল্যাটফর্মে যুক্ত হলো ইবিএল

    দেশে প্রথম অটোমেটেড ‘ওভার দ্য উইকেন্ড’ ঋণ বিতরণ করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড

    ঢামেক হাসপাতালে অন্তঃসত্ত্বার মৃতদেহ রেখে পালিয়েছে ২ নারী

    পুরোনো কথা মনে করে আমিরের চোখে জল

    ৬০০ টি-টোয়েন্টি খেলা প্রথম ক্রিকেটার পোলার্ড

    সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর

    সিঙ্গাপুরে চিকিৎসাধীন র‍্যাব কর্মকর্তার মৃত্যু