Alexa
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

সেকশন

epaper
 

নরসিংদীতে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩ 

আপডেট : ২৩ জুন ২০২২, ১৭:০৩

সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত তিনজন। ছবি: আজকের পত্রিকা নরসিংদী সদর উপজেলার হাজীপুরে সুজিত সূত্রধর (৫৫) নামে এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে  সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। 

এর আগে গতকাল বুধবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, নিহত সুজিত সূত্রধরের দোকানের বার্নিশ মিস্ত্রী ও সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা গ্রামের হযরত আলীর ছেলে মো. মাসুম (২৬), একই গ্রামের ফজলুর রহমানের ছেলে শিমুল মাহমুদ (২২) ও নবীপুর গ্রামের রহিম মিয়ার ছেলে সোহাগ মিয়া (২৩)। 

পুলিশ সুপার জানান, এক সপ্তাহ আগে সুজিত সূত্রধরের ছেলে সুজন সূত্রধরের সঙ্গে তাঁর দোকানের বার্নিশ মিস্ত্রী মাসুমের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সুজন মাসুমকে থাপ্পড় মারেন। এই ঘটনাটি মীমাংসা করার জন্য গতকাল বুধবার রাতে সুজিত সূত্রধর ও তাঁর ছেলে সুজন সূত্রধর দোকানে অবস্থান করছিল। এ সময় বার্নিশ মিস্ত্রী মাসুমের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল দোকানে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে সুজিত সূত্রধরের গলাসহ শরীরের বিভিন্ন অংশে জখম করে। তাঁকে বাঁচাতে এলে সুজন সূত্রধর ও কর্মচারী দীনাকে মারধর করে সেখান থেকে পালিয়ে যান অভিযুক্তরা। পরে স্থানীয় লোকজন আহতদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজিত সূত্রধরকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর রাতেই ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়। 

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, প্রাথমিকভাবে জানা যায় সুজিত সূত্রধরের সঙ্গে ব্যবসা প্রতিষ্ঠানের জায়গা, নির্বাচন সংক্রান্ত ও বিভিন্ন বিষয় নিয়ে পূর্বে থেকে অনেকের সঙ্গে বিরোধ চলে আসছিল। এই ঘটনার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

এর আগে গতকাল বুধবার রাত ৮টার দিকে নরসিংদী শহরতলীর হাজীপুরের কাঠ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সাবেক ইউপি সদস্য ও কাঠ ব্যবসায়ী সুজিত সূত্রধরকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় আহত হন তাঁর ছেলে সুজন সূত্রধর (২৭) ও ঘটনাস্থলে থাকা দ্বীন ইসলাম দীনা (৫৫) নামের দুজন। নিহত সুজিত সূত্রধর হাজীপুর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সোহেল চৌধুরী হত্যা: আশীষ চৌধুরীর জামিন প্রশ্নে রুল জারি

    নির্বাচনে দায়িত্ব পেতে টাকা দিতে হয়েছে ভিডিপি সদস্যদের

    খাদ্যাভ্যাস ঠিক থাকলে হাসপাতালে যেতে হয় না: আরেফিন সিদ্দিক

    মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে কুপিয়ে হত্যা, বাবা-ছেলের ফাঁসি

    উন্নয়ন ফি নিজের কাছে রাখায় ঢাবি কর্মকর্তার পদাবনতি

    পাকুন্দিয়া পৌরসভার প্রায় ১৭ কোটি টাকার বাজেট ঘোষণা

    নির্ধারিত সময়ের আগেই পদ্মা সেতুর খরচ উঠে আসবে: সংসদে প্রধানমন্ত্রী

    ‘পুলিশ এখন জনকল্যাণে নয়, আওয়ামী লীগের নিরাপত্তা কল্যাণে নিয়োজিত’

    সোহেল চৌধুরী হত্যা: আশীষ চৌধুরীর জামিন প্রশ্নে রুল জারি

    বাইডেনের চোখে সব নষ্টের গোড়া পুতিন

    ব্র্যাক ব্যাংক ও জেডটিই করপোরেশনের মধ্যে চুক্তি

    বড় কোনো পরিবর্তন ছাড়াই জাতীয় সংসদে বাজেট পাস