Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ 

আপডেট : ২১ জুন ২০২২, ২১:৪৭

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের স্কাউট গ্রুপ। ছবি: সংগৃহীত  জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট গ্রুপের পুরস্কার গ্রহণ করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ স্কাউট গ্রুপ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি। আজ মঙ্গলবার দুপুরে ঢাকার সেগুনবাগিচায় জাতীয় পর্যায়ের পুরস্কার বিতরণ অনুষ্ঠান আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এর জাতীয় পর্যায়ের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে টানা চতুর্থবারের মতো শ্রেষ্ঠ স্কাউট গ্রুপের ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ এর প্রিন্সিপাল মো. মাহবুবুর রহমান মোল্লা। এ ছাড়াও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ সারা দেশের শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক হয়েছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক জনাব মো. ইসমাইল হোসেন জাবেদ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. কামাল হোসেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক। এ ছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন ও অর্থ) একেএম অফতাব হোসেন প্রামানিক। 

সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ জানায়, একটি স্বেচ্ছাসেবী, অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন স্কাউটিং। সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ স্কাউট গ্রুপ ২০০১ সালের ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশ স্কাউটস ঢাকা মেট্রোপলিটনের ৩৮০ নম্বর দল হিসেবে বাংলাদেশ স্কাউট’স ঢাকা অঞ্চলের রেজিস্টারভুক্ত হয়। যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ স্কাউট গ্রুপ প্রতিষ্ঠিত হয়েছিল তা অনেকটা সার্থক। গৌরবের এই ১৮ বছরে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ স্কাউট গ্রুপের সুনাম বিশ্বব্যাপী সমাদৃত হচ্ছে। 

 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বিষয়ভিত্তিক পরামর্শ: কেন পড়ব রসায়ন?

    বিসিএস মৌখিক পরীক্ষার পরামর্শ: দুঃখিত স্যার, বিষয়টি আমার জানা নেই

    ঢাবিতে পিএইচডি ভর্তিতে লাগবে প্রেজেন্টেশন, গবেষণা জার্নালে প্রকাশ বাধ্যতামূলক

    ইউরোপে উচ্চশিক্ষা: ইরাসমুস মুন্ডুস স্কলারশিপ ২০২৩

    ইডেন মহিলা কলেজের ডিবেটিং ক্লাবের নবীনবরণ অনুষ্ঠিত

    গুচ্ছ ভর্তি পরীক্ষা: সিলেবাসের বাইরের প্রশ্ন নিয়ে অসন্তুষ্ট পরীক্ষার্থীরা

    ফেনীতে ট্রাক থেকে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

    ‘নেমেসিস’ ব্যান্ডে আবারো ভাঙন

    কলা কেন বাঁকা

    ভরা বর্ষায় মরা মাতামুহুরি

    পার্বত্য চট্টগ্রামে সামরিক শাসন চলছে: সন্তু লারমা

    মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বিবাহিতরাও