Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

পিরোজপুরের বড় বোনের হাতে ছোট বোন নিহত, আটক ৪ 

আপডেট : ২১ আগস্ট ২০২১, ২০:৪২

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় বোনের ধাক্কায় ছোট বোন নিহত হয়েছেন। আজ শনিবার উপজেলার পাড়েরহাট এলাকায় দুই বোনের মধ্যে কথা-কাটাকাটির জেরে এই ঘটনা ঘটে। 

নিহত ওই নারী মাকনু আক্তার (৩৫) উপজেলার পাড়েরহাট এলাকায় বাদুরা গ্রামের মৃত আবদুল রব তালুকদারে মেয়ে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বড় বোন কামরুন্নাহারসহ চারজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, শনিবার দুপুরে উপজেলার পাড়েরহাট এলাকায় বাদুরা গ্রামের মৃত আবদুল রব তালুকদারে বড় মেয়ে কামরুন্নাহার মিনুর (৫০) সঙ্গে তার ছোট বোন মাকনু আক্তারের (৩৫) সঙ্গে জমিজমা নিয়ে তর্কে লিপ্ত হয় বলে জানায় পরিবারের সদস্যরা। পরে একপর্যায়ে বড় কামরুন্নাহার ও ছোট বোন মাকনু আক্তারসহ দুই পরিবারের ছেলে মেয়েরা হামলায় জড়িয়ে পড়ে। এ সময় বড় বোন ছোট বোনকে সজোরে ধাক্কা মারলে ছোট ঘরের মেঝেতে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে অজ্ঞান হয়ে যায়। পরে তাঁকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। 

স্থানীয় ইউপি সদস্য মো. মহসিন হাওলাদার জানান, মৃত আবদুল রব তালুকদারের পাড়েরহাট বন্দরে ৪টি দোকান ঘরসহ অনেক সম্পদ রেখে গেছেন। আবদুল রব তালুকদারে পাঁচ ছেলে ও দুই মেয়ে। কিন্তু ছেলেদের কেউই বেঁচে নেই। ওই দোকান ঘর ও সম্পত্তি ভাগ-বণ্টন করতে মেয়েরা শ্বশুর বাড়ি থেকে পাড়েরহাট বাবার বাড়িতে আসে। এ ঘটনাকে কেন্দ্র করে বড় বোনের হাতে ছোট বোন নিহত হয়। 

নিহত মাকনু আক্তারের স্বামী জয়পুরহাট হাজি মহসিন কলেজের সহকারী অধ্যাপক মো. কামলা হোসেন জানান, আমার স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাকনু আক্তার ও তার বড় বোন কামরুন্নাহার মিনুর মধ্যে জমি সংক্রান্ত বিরোধ ছিল। এ কারণেই ঘটনারদিন তাঁদের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে বড় বোনের আঘাতে আমার স্ত্রী মাকনু আক্তার পড়ে গিয়ে ঘটনা স্থলেই নিহত হয়। 

ইন্দুরকানী থানার ওসি (তদন্ত) এম শামীম আহম্মেদ জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড় বোনের হাতে ছোট বোন নিহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বড় বোনসহ চারজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় কাল

    রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় নিহত ১

    কেশবপুরে প্রথম পতাকা উত্তোলনকারীর খোঁজ নিচ্ছেন না কেউ

    গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

    বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

    এত সবজি থাকতে কর্তৃপক্ষ কেন মুলাই ঝোলান

    ২০ বছরের পুরোনো বিপদ চোখ রাঙাচ্ছে জাভির বার্সেলোনাকে

    বৈশ্বিক মহামারিতে বেড়েছে ম্যালেরিয়ায় মৃত্যু

    ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার ৬ 

    দুই নারী ক্রিকেটারের করোনা, ওমিক্রন কি-না দেখছে স্বাস্থ্য অধিদপ্তর

    বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় কাল