Alexa
শনিবার, ২০ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

যমুনা ঈদ ক্যাম্পেইন সিজন-৪ উপলক্ষে আনন্দ র‍্যালি

আপডেট : ১৩ জুন ২০২২, ১২:১৮

যমুনা ঈদ ক্যাম্পেইন সিজন-৪ উপলক্ষে আনন্দ র‍্যালি। ছবি: বিজ্ঞপ্তি দেশব্যাপী উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হয়েছে যমুনা ইলেকট্রনিকসের ঈদ ক্যাম্পেইন সিজন-৪। এবারের স্লোগান ‘এই ঈদে যমুনা পণ্য কিনে হতে চান মিলিয়নিয়ার?’ এরই অংশ হিসেবে সম্প্রতি রাজধানী ঢাকার অদূরে কেরানীগঞ্জে যমুনা ইলেকট্রনিকসের ডিলার ‘ঝিলমিল ইলেকট্রনিকস’ এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালির আয়োজন করে। 

আজ সোমবার প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

এতে জানানো হয়, যমুনার এই ক্যাম্পেইন সব শ্রেণির ক্রেতাসাধারণের মধ্যে দারুণ এক সাড়া জাগিয়েছে। এই আনন্দ র‍্যালিতে বিশেষভাবে অংশ গ্রহণ করেন ঈদ ক্যাম্পেইন সিজন-৪ এর পুরস্কার প্রাপ্ত বিজয়ী ক্রেতা জনাব মো. রহিম মিয়া। তিনি যমুনার একটি রেফ্রিজারেটর কিনে আরেকটি রেফ্রিজারেটর সম্পূর্ণ ফ্রি পেয়েছেন। রেফ্রিজারেটর ফ্রি পেয়ে আনন্দিত তিনি। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বর্তমানে দেশজুড়ে চলছে যমুনা ইলেকট্রনিকসের ঈদ ক্যাম্পেইন সিজন-৪। এই ঈদ ক্যাম্পেইনে যমুনার ক্রেতারা পণ্য কিনে রেজিস্ট্রেশন করে ১০ লাখ টাকার নগদ ক্যাশব্যাক ও ফ্রি রেফ্রিজারেটর, এসি, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য পেতে পারেন। দেশব্যাপী শুরু হওয়া এই কনজ্যুমার প্রমোশনে ক্রেতাগণ যমুনা প্লাজা কিংবা ডিলার শোরুম থেকে পণ্য কিনে নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করলেই পুরস্কারের আওতায় আসবে। কনজ্যুমার প্রমোশন বিক্রয় প্রচার কার্যক্রম হলেও যমুনা আকর্ষণীয় অফারে দেশ সেরা ইলেকট্রনিকস পণ্য ক্রেতাদের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। 

আনন্দ র‍্যালিতে অংশগ্রহণ করেন যমুনা ইলেকট্রনিকসের মার্কেটিং ডিরেক্টর সেলিম উল্যা সেলিম, প্রোপ্রাইটর মো. পান্নু মিয়া, প্রোডাক্ট ম্যানেজার শেখ রিফাত জিসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। ‍র‍্যালিটি কেরানীগঞ্জ এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সুসজ্জিত ঘোড়ার গাড়ি ও ব্যান্ড পার্টি র‍্যালিতে যোগ করে ভিন্ন এক মাত্রা। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    এশিয়াটিক থ্রি-সিক্সটির ঝুড়িতে ৩৭ পুরস্কার

    ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের শুদ্ধাচার পুরস্কার প্রদান

    ইউএস-বাংলা মেডিকেল কলেজে জাতীয় শোক দিবস পালন

    জাতীয় শোক দিবসে পদ্মা ব্যাংকের দোয়া মাহফিল

    অনুষ্ঠিত হলো কমিউনিকেশন সামিটের ১১ তম আয়োজন

    পাঁচটি ক্যাটাগরিতে ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২২ জিতল ‘নগদ’

    সাউদি-বোল্টের দুর্দান্ত বোলিংয়ে সমতা ফেরাল নিউজিল্যান্ড

    লক্ষ্মীপুরে পিকআপের ধাক্কায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

    ভাসানচর থেকে পালানো ৩ রোহিঙ্গা সুবর্ণচরে আটক

    মোগাদিসুতে আল শাবাবের হামলায় নিহত ৮ 

    ১৫ ঘণ্টা পর লক্ষ্মীপুর-ভোলা নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু

    মন্ত্রীদের বচনামৃত ও দেশের বাস্তবতা