Alexa
শুক্রবার, ১২ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

স্টুডেন্ট ফাইল সেন্টার চালু করল স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

আপডেট : ০৪ জুন ২০২২, ১৭:৪৯

স্টুডেন্ট ফাইল সেন্টার উদ্বোধন করেন স্ট্যান্ডার্ড চার্টার্ডের ইন্ডিয়া অ্যান্ড সাউথ এশিয়ার ক্লাস্টার সিইও জারিন দারুওয়ালা। ছবি: সংগৃহীত শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম-সংক্রান্ত সব লেনদেন সহজ করার লক্ষ্যে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর গুলশান ও ধানমন্ডি শাখায় স্টুডেন্ট ফাইল সেন্টার চালু করা হয়েছে। গত ২২ মে গুলশান শাখার স্টুডেন্ট ফাইল সেন্টারটি উদ্বোধন করেন স্ট্যান্ডার্ড চার্টার্ডের ইন্ডিয়া অ্যান্ড সাউথ এশিয়ার ক্লাস্টার সিইও জারিন দারুওয়ালা। এ সময় আরও উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার নাসের এজাজ বিজয় এবং ম্যানেজিং ডিরেক্টর ও কান্ট্রি হেড অব রিটেইল ব্যাংকিং সাব্বির আহমেদ। 

বিদেশে পড়াশোনা করতে আগ্রহী শিক্ষার্থীরা এই শাখাগুলো থেকে ওয়ান-স্টপ সল্যুশন এবং বিনা খরচে পরামর্শ সুবিধা পাবেন। স্টুডেন্ট ফাইল খুলতে আগ্রহী শিক্ষার্থী ও শিক্ষার্থীদের পরিবারের সদস্যদের এর জন্য নিবেদিত কর্মীরা সহযোগিতা করবেন। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘ ১১৭ বছরেরও বেশি সময় ধরে সেবা দিয়ে আসছে স্ট্যান্ডার্ড চার্টার্ড। বাংলাদেশে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকই একমাত্র বহুজাতিক ব্যাংক। দেশের অগ্রগতির দীর্ঘকালীন অংশীদার হিসেবে সম্পদ, কর্মসংস্থান সৃষ্টি, প্রবৃদ্ধি এবং বৃহত্তর সাফল্য অর্জনে ব্যক্তি এবং বিভিন্ন প্রতিষ্ঠানকে ব্যাংকিং পরিষেবা প্রদান করেছে ব্যাংকটি। বিদেশে পড়াশোনা করতে পছন্দ করে এমন শিক্ষার্থীদের সংখ্যা বছরের পর বছর উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। একটি আন্তর্জাতিক ব্যাংক হিসাবে, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ছাত্র এবং তাদের পিতামাতা ও স্পনসরদের জন্য সুবিধাজনক, বিস্তৃত সমাধান প্রদান করে তরুণ প্রজন্মের আকাঙ্ক্ষা পূরণ করতে পেরে গর্বিত। এই ‘রাইট স্টার্ট’ সমাধানগুলোর মধ্যে রয়েছে ওয়্যার পেমেন্ট, আন্তর্জাতিক ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড এবং অন্যান্য সুবিধা। 

জারিন দারুওয়ালা ভারত এবং দক্ষিণ এশিয়ার (বাংলাদেশ, নেপাল এবং শ্রীলঙ্কা) ক্লাস্টার সিইও। দীর্ঘ ৩১ বছরের কর্মজীবনে জারিন হোলসেল ব্যাংকিং, এগ্রি-ফাইন্যান্স, করপোরেট ফাইন্যান্স, করপোরেট প্ল্যানিংসহ ইনভেস্টমেন্ট ব্যাংকিং এবং ক্রেডিটের মতো বেশ কয়েকটি ব্যাংকিং ফাংশন নিয়ে কাজ করেছেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    আইএফআইসি ব্যাংকের বার্ষিক রিকভারি সভা-২০২২ অনুষ্ঠিত

    খেলাপি ঋণ বেড়েছে ২৬ হাজার কোটি টাকা

    ২০২২ সালের প্রথমার্ধে ১ হাজার ২৭৯ কোটি টাকার জীবন বিমা দাবি নিষ্পত্তি করেছে মেটলাইফ

    এমআরএ ও আইসিএবির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর 

    বঙ্গমাতার জন্মবার্ষিকীতে জনতা ব্যাংকে দোয়া ও মিলাদ মাহফিল

    ডলার কারসাজি: স্ট্যান্ডার্ড চার্টার্ড, ব্র্যাক, ডাচ্‌-বাংলা, সিটি, সাউথইস্ট ও প্রাইম ব্যাংকের ট্রেজারি প্রধানকে অপসারণের নির্দেশ

    কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলোর পক্ষপাতের অভিযোগে বিক্ষোভ তৃণমূলের

    একজন শিক্ষক সবসময় মাথা উঁচু করে চলবেন: খুবি উপাচার্য 

    আগামীকাল ‘খ’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা

    অভিযুক্ত চিকিৎসকের নিবন্ধন বাতিলের দাবি বিএইচআরএফের 

    পুরোনো প্রেম নিয়ে পন্ত-উর্বশীর কাদা ছোড়াছুড়ি

    ছেলের জন্য ওষুধ কিনতে বের হয়ে ৩ দিনেও ফেরেননি ব্যবসায়ী