Alexa
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

‘প্রতারক’ প্রেমিক ফুটবলারকেই বিয়ে করছেন প্রেমিকা

আপডেট : ০৩ জুন ২০২২, ২১:১৭

ভুল বোঝাবুঝির অবসান এই মাসেই বিয়ে করতে যাচ্ছেন ক্যারোল-মকলোর জুটি। ছবি:সংগৃহীত  অ্যান্ডি ক্যারোলের সাজানো প্রেমোদ্যান মুহূর্তেই এলোমেলো হয়ে গিয়েছিল একটি ছবিকে কেন্দ্র করে। পরিস্থিতি এমন ঘোলাটে হয়েছিল যে, দীর্ঘদিনের প্রেমিকা বিলি মাকলোর সঙ্গে সাবেক লিভারপুল তারকার বিয়ে প্রায় ভেঙেই যাচ্ছিল। হবু স্বামীকে অন্য নারীর সঙ্গে এক বিছানায় দেখলে কোন প্রেমিকা সেটিকে সহজ ভাবে নেবেন? তবে ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে ঘোলাটে পরিস্থিতি এখন স্বাভাবিকের দিকে। সবকিছু ঠিকঠাক থাকলে আজকালের মধ্যেই ক্যারোল-মাকলোর বিয়ে হওয়ার কথা।

ঘটনার সূত্রপাত দুবাইয়ে ক্যারোল ঘুরতে গেলে। বিয়ের আগে স্ট্যাগ (বিয়ের আগে দূরে কোথাও গিয়ে উদ্‌যাপন করা। যেখানে মূলত ছেলেরাই উপস্থিত থাকে) করতে দুবাই যান এই ক্যারোল। তার সেখানকার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ও নিউজ পোর্টালগুলোতে ছড়িয়ে পড়ে, যেখানে হোটেলরুমে অন্য এক নারীর সঙ্গে বিছানায় দেখা যায় ক্যারোলকে। 

মুহূর্তের মধ্যে এই ছবিকে ঘিরে শুরু হয় আলোচনা-সমালোচনা। হুমকিতে পড়ে দীর্ঘদিনের প্রেমিকা বিলি মোকলোর সঙ্গে তাঁর বিয়েও। পরিস্থিতি ঘোলাটে হতে থাকলে হোটেলরুমে দেখা যাওয়া টেলর জান উইলকিয়ে নামের নারীটি প্রকাশ্যে এসে দাবি করেন, একই বিছানায় দেখা গেলেও ক্যারোলের সঙ্গে তাঁর কোনো ধরনের যৌন সম্পর্ক হয়নি। বরং টানা ১৭ ঘণ্টা মদ্যপান করায় স্বাভাবিক অবস্থায় ছিলেন না ক্যারোল। টেইলর বলেন, ‘সত্যি কথা হচ্ছে, সে কোনো কিছু করার মতো অবস্থায় ছিল না। যে বিশৃঙ্খলা তৈরি হয়েছে, সে জন্য আমি দুঃখিত।’

সম্পর্কের এতটায় অবনতি হয়েছিল যে মোকলোর ঘর ছেড়ে নিজের বাবা-মায়ের সঙ্গে থাকতে শুরু করেছিলেন। এমনকি অভিমান করে বাগদানের সময় ক্যারোলের দেওয়া আংটিও খুলে ফেলেছিলেন প্রেমিকা মোকলোর। তখন ধরেই নেওয়া হচ্ছিল এ বিয়ে আর হচ্ছে না। কিন্তু শেষ পর্যন্ত জানা গেল তেমনটি হচ্ছে না। সব ভুল বোঝাবুঝির পর এ মাসেই তারা গাঁটছড়া বাঁধছেন। প্রায় ১০ বছর ধরে প্রেমের সম্পর্কে আছেন ক্যারোল-মোকলো। তাঁদের তিনটি সন্তানও আছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    লাবুশেন-হেডের জোড়া সেঞ্চুরিতে প্রথম দিন অস্ট্রেলিয়ার

    ফুটবল বিশ্বকাপ

    বিশ্বকাপে ব্যর্থতার দায়ে বরখাস্ত হলেন এনরিকে

    ফুটবল বিশ্বকাপ

    কোয়ার্টারের আগে কাতার ফিরছেন ইংলিশ ফুটবলার

    ফুটবল বিশ্বকাপ

    ‘শুধু আমরাই না, পুরো দেশ এমন উদযাপন করে’

    ফুটবল বিশ্বকাপ

    মেসিকে ডাচ গোলরক্ষকের হুমকি

    চমক রেখে প্রথম টেস্টের দল ঘোষণা করল বাংলাদেশ

    যুক্তরাষ্ট্রের উদ্বেগের পেছনে আমাদের এক সাংবাদিক: পররাষ্ট্রমন্ত্রী

    রাজনৈতিক সহিংসতায় মার্কিন রাষ্ট্রদূতের উদ্বেগ

    লাবুশেন-হেডের জোড়া সেঞ্চুরিতে প্রথম দিন অস্ট্রেলিয়ার

    ভাইয়ের শোকে কান্না করতেও ভয় পাচ্ছি: মকবুলের বড় ভাই

    অনেকের ইচ্ছা একটা লাশ পড়ুক: পররাষ্ট্রমন্ত্রী

    নয়াপল্টনের সড়ক ছাড়ল পুলিশ, মিছিল করল আওয়ামী লীগ