Alexa
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

সেকশন

 

ফেদেরার ও নাদালের পর ইউএস ওপেন থেকে সরে এলেন থিয়েমও

আপডেট : ১৯ আগস্ট ২০২১, ১৩:৪৬

কবজির চোটে ইউএস ওপেন থেকে নাম প্রত্যাহার করেছেন ডমিনিক থিয়েম। ছবি: টুইটার  বছরের শেষ গ্র্যান্ড স্লাম ইউএস ওপেন থেকে এবার নাম প্রত্যাহার করে নিলেন ডমিনিক থিয়েম। কবজির চোটে মৌসুমের বাকি সময় আর কোর্টে ফিরতে পারবেন না থিয়েম। বাছাইয়ের ৬ নম্বরে থাকা এই অস্ট্রিয়ান টেনিস তারকা নিজেই টুইটে বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে হাঁটুর অপারেশনের পর ইউএস ওপেন থেকে আগেই ছিটকে গিয়েছিলেন রজার ফেদেরার। রাফায়েল নাদালও আগেই জানিয়েছেন চোটের কারণে ইউএস ওপেনে তিনি এবার অংশ নিচ্ছেন না। গত জুনে ম্যালোরকা ওপেনে চোট পাওয়ার পর শঙ্কা ছিল থিয়েমকে নিয়েও। শেষ পর্যন্ত সেই চোটেই সরে যেতে বাধ্য হলেন ২৭ বছর বয়সী এই টেনিস তারকা।

গত ছয় মাস ধরেই ডাক্তারের পরামর্শ মেনে কবজিতে স্প্লিন্ট পরে খেলে আসছিলেন থিয়েম। এর মধ্যে গত সপ্তাহে অনুশীলনে চোট পেয়েছিলেন। শেষ মুহূর্তে তাই ইউএস ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। থিয়েম এক টুইট বার্তায় লিখেছেন, ‘দুর্ভাগ্যবশত আমাকে ইউএস ওপেন থেকে সরে আসতে হচ্ছে। মৌসুমের বাকি সময়ও হাতছাড়া করব। নিউইয়র্কে শিরোপা জিততে না পেরে আমি সত্যিই হতাশ। আর জুন মাসে ম্যালোরকা ওপেনে কবজিতে আঘাত পেয়েছিলাম, যা এখনো সেরে ওঠেনি।’ 

সিদ্ধান্তটা কঠিন ছিল থিয়েমের জন্য। তবে কঠিন হলেও ক্যারিয়ার আরও লম্বা করতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন, `এটা কঠিন সিদ্ধান্ত ছিল। কিন্তু আমি জানি এটা আমাকে করতেই হতো। সামনে লম্বা ক্যারিয়ার পড়ে আছে, তাই ঝুঁকি না নেওয়া ও তাড়াহুড়া না করা গুরুত্বপূর্ণ। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    কেলেঙ্কারির জেরে চীনে বন্ধ হলো নারীদের টেনিস প্রতিযোগিতা

    ভালো আছেন যৌন নির্যাতনের শিকার টেনিস তারকা

    ফেদেরারের কোর্টে ফেরার অপেক্ষায় আছেন জোকোভিচও

    অবসরের চিন্তা মাথায়ই আনছেন না ফেদেরার

    এবার ময়লার গাড়ির ধাক্কায় নারী পোশাক শ্রমিক আহত

    নোয়াখালীতে গণপরিবহনে অর্ধেক বাড়ার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

    ফুলপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

    রামেকের করোনা ইউনিটে দুজনের মৃত্যু

    রাজারবাগ পিরের বিদেশ যাত্রা ঠেকাতে হাইকোর্টে আবেদন

    ছাড়পত্র না পেয়েও ভাটায় পোড়ানো হচ্ছে ইট