Alexa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ইস্পাহানি

আপডেট : ২৯ মে ২০২২, ২২:৪৬

ইস্পাহানি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মির্জা শাকির ইস্পাহানি শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন। ছবি: সংগৃহীত এম এম ইস্পাহানি লিমিটেডের রপ্তানিমুখী প্রতিষ্ঠান ‘পাহাড়তলী টেক্সটাইল অ্যান্ড হোসিয়ারি মিলস’ ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড–২০২০ অর্জন করেছে। আজ রোববার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ইস্পাহানি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মির্জা শাকির ইস্পাহানি এ পুরস্কারটি শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের হাত থেকে গ্রহণ করেছেন। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আয়োজন করে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও)। শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ ছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা। 

শিল্প মন্ত্রণালয় প্রদত্ত এ পুরস্কারের বৃহৎ শিল্প ক্যাটাগরিতে (টেক্সটাইল ও আরএমজি) দ্বিতীয় স্থান অর্জন করেছে প্রতিষ্ঠানটি, যা তাদের অব্যাহত উৎপাদনশীলতা ও পণ্যের মান উন্নয়নে উত্তরোত্তর সাফল্যের স্বীকৃতি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয় ২৬টি শিল্পপ্রতিষ্ঠানকে জাতীয় উৎপাদনশীলতা ও মান উৎকর্ষ পুরস্কার ২০২০ প্রদান করে। 

এ অনুষ্ঠানে ইস্পাহানি গ্রুপের পরিচালক জাহিদা ইস্পাহানি, ‘পাহাড়তলী টেক্সটাইল অ্যান্ড হোসিয়ারি মিলস’-এর চিফ অপারেটিং অফিসার মাহবুবুল আলম, ডেপুটি জেনারেল ম্যানেজার মনিরুজ্জামান খানসহ ইস্পাহানি গ্রুপের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে ইস্পাহানি গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইস্পাহানি টি লিমিটেড ২০১৯ সালের ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি ও কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২০’ এর বৃহৎ শিল্প ক্যাটাগরি (ফুডস) এর প্রথম স্থান অর্জন করেছিল। এরই ধারাবাহিকতায় ইস্পাহানি গ্রুপের রপ্তানিমুখী প্রতিষ্ঠান ‘পাহাড়তলী টেক্সটাইল অ্যান্ড হোসিয়ারি মিলস’ এবার জিতে নিল আরও একটি ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড, যা এ শিল্প প্রতিষ্ঠানের মান ব্যবস্থাপনার প্রতি দৃঢ় অঙ্গীকারেরই একটি প্রতিফলন। 

এম এম ইস্পাহানি লিমিটেড আনন্দঘন এ মুহূর্তে শিল্প মন্ত্রণালয় এবং পাহাড়তলী টেক্সটাইল অ্যান্ড হোসিয়ারি মিলসের সকল ক্রেতা, অংশীদার এবং শুভাকাঙ্ক্ষীদের তাদের নিরন্তর আস্থা এবং সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছে। 

উল্লেখ্য, এম এম ইস্পাহানি লিমিটেডের পাহাড়তলী টেক্সটাইল অ্যান্ড হোসিয়ারি মিলস রপ্তানিমুখী তৈরি পোশাক শিল্পের কাঁচামাল হিসেবে বিভিন্ন ধরনের সুতা (ইয়ার্ন) উৎপাদন করে দেশের জন্য বৈদেশিক মুদ্রা অর্জনের গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল আকিজ প্লাস্টিকস

    বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীরা পুরস্কার পাচ্ছেন বিকাশে 

    স্বপ্ন এখন বরিশালের রুপাতলীতে

    সেরা অভ্যন্তরীণ এয়ারলাইনস ইউএস-বাংলা

    বিজিএমইএ ও উপায়ের চুক্তি স্বাক্ষর

    প্যাসিফিক মোটরস ক্লায়েন্টদের জন্য অটো লোন চালু করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড

    বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ট্রাস্টি বোর্ড পুনর্গঠন-আতঙ্ক

    ২৫ কিমি সড়কে খানাখন্দ

    ভোটে ‘লড়তে’ হচ্ছে আ.লীগের পিকুলকে

    ভোটে হেরে গিয়ে লেবু চাষ বুলবুলের বাজিমাত

    ধুঁকছে কমিউনিটি ক্লিনিক

    দেড় বছরে রডে মরিচা অতঃপর কাজ শুরু