Alexa
সোমবার, ০৪ জুলাই ২০২২

সেকশন

epaper
 

ববি শিক্ষার্থীকে মারধরের জেরে শিক্ষার্থীদের বিক্ষোভ

আপডেট : ২৮ মে ২০২২, ১৮:১৮

শিক্ষার্থীকে মারধরের অভিযোগে বিক্ষোভ করা হয়। ছবি: আজকের পত্রিকা বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক ছাত্রকে মারধরের অভিযোগে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। বাসে ওঠাকে কেন্দ্র করে আজ শনিবার সকালে ববির সামনে এ ঘটনা ঘটে। এতে বরিশাল-কুয়াকাটা মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। মারধরের শিকার শিক্ষার্থী ববির মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফয়সাল শাহরিয়ার। 

জানা গেছে, দপদপিয়া জিরো পয়েন্টে যাওয়ার জন্য ফয়সাল বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে একটি বাসে ওঠার চেষ্টা করেন। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে বাসের স্টাফরা ফয়সালকে মারধর করেন। খবর পেয়ে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এতে সকাল ৯টা থেকে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের আশ্বাসে শিক্ষার্থীরা সড়ক থেকে সরে যান। 

ভুক্তভোগী শিক্ষার্থী ফয়সাল শাহরিয়ার বলেন, জিরো পয়েন্টে যাওয়ার জন্য বাসে উঠলে কালাম নামের বাসের এক স্টাফসহ সাত থেকে আটজন ঠুনকো অজুহাতে আমার ওপর চড়াও হয়। শ্রমিকেরা আমাকে কিলঘুষি মারে। 

শিক্ষার্থীকে মারধরের অভিযোগে বিক্ষোভ করা হয়। ছবি: আজকের পত্রিকা তবে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওছার হোসেন শিপন বলেন, ‘যারা এ ঘটনা ঘটিয়েছে তারা বহিরাগত। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।’ 

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম বলেন, এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে পুলিশ ও বাস মালিক সমিতির নেতাদের সঙ্গে আলোচনা চলমান রয়েছে। 

এ ব্যাপারে বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, শ্রমিক ও ছাত্রদের মধ্যে তুচ্ছ ঘটনায় বাস চলাচল কিছু সময়ের জন্য বন্ধ ছিল। দ্রুত হস্তক্ষেপ করে স্বাভাবিক করা হয়েছে। উভয় পক্ষের মধ্যে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বেতাগীতে বিএনপির পাল্টাপাল্টি কর্মিসভা, প্রশাসনের ১৪৪ ধারা জারি

    প্রধানমন্ত্রী দুদককে স্বাধীনভাবে কাজ করতে নিরন্তর সহযোগিতা দিচ্ছেন: দুদক কমিশনার 

    পাথরঘাটায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

    মামলা তুলে নিতে বাদীকে অ্যাসিড নিক্ষেপের হুমকি, তুলে নিয়ে মারধরের অভিযোগ

    মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত ২, আহত ৩ 

    শিক্ষক হত্যা ও লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন

    চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত 

    ‘প্রেমিকের ছুরিকাঘাতে’ কলেজছাত্রীর মৃত্যু, আহত ভাই-বাবা

    প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে শিবচরে এক্সপ্রেসওয়েতে মানুষের ঢল

    সঠিক প্রতিষ্ঠানের জন্য কঠোর পরিশ্রম করতে প্রস্তুত জেনারেশন জেড

    হারের পরও সাকিবের অনন্য রেকর্ড 

    দনবাসের লিসিশানস্ক শহরের পূর্ণ নিয়ন্ত্রণ নিল রাশিয়া